বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:৩৪ অপরাহ্ন

অধিকাংশ বক্সে মাস্ক নেই : গোয়েন্দা সংস্থার কাছে ধরা পড়লো সরবরাহকারী প্রতিষ্ঠান

অধিকাংশ বক্সে মাস্ক নেই : গোয়েন্দা সংস্থার কাছে ধরা পড়লো সরবরাহকারী প্রতিষ্ঠান


শেয়ার বোতাম এখানে

প্রতিদিন  ডেস্ক:: সেন্ট্রাল মেডিকেল স্টোর ডিপো (সিএমএসডি) কে এন ৯৫ মাস্ক কম দিয়েছে সরবরাহকারী প্রতিষ্ঠান তমা কন্ট্রাকশন লিমিটেড। কিন্তু অধিকাংশ বক্সে মাস্ক কম এবং না থাকায় গোয়েন্দা সংস্থার কাছে ধরা পড়লো সরবরাহকারী প্রতিষ্ঠান। বক্সে মাস্ক কম থাকার কারণ ব্যাখ্যা চেয়ে সরবরাহকারী প্রতিষ্ঠানকে চিঠি প্রদান করে সিএমএসডি কর্তৃপক্ষ।

বিশ্বস্থ সূত্রে জানা গেছে, গত ২ মে তমা কন্ট্রাকশন লিমিটেডকে সিএমএসডিতে তিন লক্ষ পিস এন ৯৫ মাস্ক সরবরাহের কার্যাদেশ পায়। উক্ত কার্যাদেশের বিপরীতে গত ২জুন ২৫২ কার্টুনে (প্রতি কার্টুনে ১২ বক্স, প্রতি বক্সে ২০ পিস মাস্ক) মোট ৬০, ৪৮০ পিস মাস্ক এবং ৮জুন তারিখে ১১১ কার্টুনে মোট ২৬, ৬৪০ পিস ( সর্বমোট ৮৭,১২০) মাস্ক সরবরাহ করে।

কিন্তু তমা কন্ট্রাকশন লিমিটেড কতৃক সরবরাহকৃত মাস্কে সংখ্যায় কম থাকতে পারে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অত্র সংস্থার দায়িত্ব প্রাপ্ত সদস্যরা নজরদারি বৃদ্ধি করে। অবশেষে গতকাল ১০ জুন তমা কন্ট্রাকশন লিমিটেড পুনরায় ৪২০ কার্টুনে মোট ১,০০,৮০০ মাস্ক সরবরাহ করতে আসলে অত্র সংস্থার সদস্যরা বর্ণিত কোম্পানির পিকআপ ভ্যান আটক করে দৈবচয়ন পদ্ধতিতে মাস্কের ২০টি কার্টুন তল্লাশি করে।

তল্লাশিকালে ৫ টি কার্টুনে ১/২ টি করে বক্স কম পাওয়া যায়, যার প্রতিটি বক্সে ২০ টি করে মাস্ক থাকে। উক্ত ঘটনাটি সিএমএসডি কর্তৃপক্ষে অবহিত করলে কর্তৃপক্ষ তমা কন্ট্রাকশন লিমিটেড এর প্রতিনিধি মো. মতিউর রহমানকে ডেকে পাঠায়। মতিউর রহমানকে জিজ্ঞাসাবাদের পর উক্ত ঘটনাটি নিয়ে সিএমএসডি কর্তৃপক্ষ সকল স্টাফদের নিয়ে মিটিং করে। মিটিং শেষে তমা কন্ট্রাকশন লিমিটেডকে মাস্ক কম থাকার বিষয়ে ব্যাখ্যা চেয়ে চিঠি প্রাদান করে সিএমএসডি কর্তৃপক্ষ।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin