শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:২০ অপরাহ্ন


অপপ্রচারের কারনে বিশ্বনাথে প্রকল্পের টাকা ফেরত দিলেন চেয়ারম্যান!

অপপ্রচারের কারনে বিশ্বনাথে প্রকল্পের টাকা ফেরত দিলেন চেয়ারম্যান!


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি: ২০২০-২০২১ অর্থ বছরের গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণের জন্যে বিশ্বনাথে দুটি প্রকল্পের কাজ না করে টিআর চতুর্থ প্রকল্পের ১লক্ষ ৮ হাজার টাকা ফেরত দিলেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন। তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের কান্দিগাঁও গ্রামের চাঁন মিয়ার ছেলে।

প্রকল্পগুলো হচ্ছে, রাজাগঞ্জ বাজারস্থ মসজিদের মাঠ উন্নয়ন ও বাওনপুর চরের গাঁও গ্রামের রাস্তা উন্নয়ন। গতকাল শনিবার দুপুরে খাজাঞ্চি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় সরকারী কোষাগারে প্রকল্পের টাকাগুলো জমা দেন বলে জানান।

তিনি দুঃখ প্রকাশ করে বলেন, গত ১৮ অক্টোবর দুটি প্রকল্পের টাকা আত্মসাৎ করা হয়েছে মর্মে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। লিখিত অভিযোগটি দেন একই ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের বাওনপুর গ্রামের ফজলুর রহমান বাবলু। এ নিয়ে একাধিক অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশিত হলে তার সম্মান হানি ঘটে। ফলে তিনি কাজ না করে প্রকল্পের টাকাগুলো ফেরৎ দেন।

এ বিষয়ে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মিলন কান্তি রায় (অ:দা:) জানান, জুন মাসে দু’টি প্রকল্পের কাজের মেয়াদ শেষ হওয়ায় টাকাগুলো সরকারী কোষাগারে জমা নেয়া হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin