বুধবার, ১২ মে ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন

অবশেষে জগন্নাথপুর পৌরসভা ও সৈয়দপুর লকডাউন

অবশেষে জগন্নাথপুর পৌরসভা ও সৈয়দপুর লকডাউন


শেয়ার বোতাম এখানে

জগন্নাথপুর প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুরে করোনা পরিস্থিতি বিপদজনক হয়ে উঠেছে। পরিস্থিতি মোকাবেলায় পদক্ষেপ নিয়েছেন সুনামগঞ্জ জেলা প্রশাসক। অবশেষে আগামী ১৬ জুন মঙ্গলবার থেকে জগন্নাথপুর পৌর এলাকা ও উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নকে রেড জোন হিসেবে চিহিৃত করে লকডাউন করা হয়েছে।

লকডাউন চলাকালীন সময়ে অত্র অঞ্চলে গণপরিবহন চলাচল বন্ধ থাকবে। প্রতিদিন সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত নিত্য প্রয়োজনীয় দ্রব্য ছাড়া সব ধরণের দোকানপাট বন্ধ থাকবে। বিকেল ৪ টার পর শুধু ঔষধ এর দোকান খোলা থাকবে। ১৫ জুন সোমবার লকডাউনের বিষয়টি পৌর এলাকায় মাইকিং করে জানানো হয়েছে।

তথ্য অনুযায়ী, বিগত প্রায় ৩ মাস দেশে লকডাউন চলাকালীন সময়ে জগন্নাথপুরে মাত্র ৬ জন আক্রান্ত হন। তবে পহেলা জুন থেকে আবার স্বাভাবিক অবস্থা ফিরে আসার পর মাত্র ১৫ দিনে ৪৩ জন আক্রান্ত হয়েছেন। এতে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়লেও মানা হচ্ছে না কাঙ্খিত স্বাস্থ্যবিধি। যে কারণে ইদানিং জগন্নাথপুরে আশঙ্কাজনক হারে বেড়ে চলেছে করোনা রোগীর সংখ্যা। তাই পরিস্থিতি মোকাবেলায় প্রশাসন আংশিক এলাকায় লকডাউন দিয়েছেন।

তবে জগন্নাথপুর উপজেলার অন্যান্য অঞ্চল রয়েছে অরক্ষিত। তাই পুরো জগন্নাথপুর উপজেলাকে লকডাউন করার দাবি এখন জোরালো হয়ে উঠেছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin