বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৫৭ অপরাহ্ন

অবশেষে রাজনগরে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ

অবশেষে রাজনগরে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ


শেয়ার বোতাম এখানে

রাজনগর প্রতিনিধি

অবশেষে মৌলভীবাজারের রাজনগর উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানরা দায়িত্ব গ্রহণ করেছেন। বুধবার সকালে উপজেলা সম্মেলনকক্ষে পঞ্চম উপজেলা পরিষদের প্রথম সভার মধ্য দিয়ে দায়িত্ব গ্রহণ করেন রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানবৃন্দ।

উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান খানের সভাপতিত্বে পঞ্চম উপজেলা পরিষদের প্রথম সভায়¡ উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন। পরে উপজেলা চেয়ারম্যানের নিজ কার্যালয়ে অবস্থান করেন উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান খান, ভাইস চেয়ারম্যান মো. আলাল মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্ত্তী। এ সময় নতুন পরিষদ কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী আক্তার, মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখত, টেংরা ইউনিয়নের চেয়ারম্যান মো. টিপু খান সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন।
দায়িত্ব গ্রহণের পর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান বলেন, আমি রাজনগরের মানুষের ভালবাসায় ও ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমার কাজ দিয়ে রাজনগরবাসীর ভালবাসার মূল্য দিতে চাই। আমি সবাইকে সাথে নিয়ে আমাদের স্বপ্নের রাজনগরকে মডেল রাজনগর হিসেবে গড়ে তুলতে চাই। যার যার অবস্থান থেকে আমাকে সহযোগিতা করবেন এটি আমার বিশ্বাস। আমি সবার সার্বিক সহযোগীতা ও দোয়া চাই।

উল্লেখ্য, মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলা পরিষদের নির্বাচন হয় গত ১৮ মার্চ। ২৭ হাজার ৩৭৬ ভোট পেয়ে ৪ জন প্রার্থীকে পরাজিত করে জয় লাভ করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহজাহান খান। তিনি নব-নির্বাচিত চেয়ারম্যান হিসেবে গত ১৭ এপ্রিল সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণ করেন । বিগত উপজেলা পরিষদের মেয়াদ মে মাসের ২১ তারিখ পর্যন্ত থাকায় শপথ গ্রহণের মাসাধিক পর দায়িত্ব নিলেন শাহজাহান খান ও ভাইস চেয়ারম্যানদয়।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin