রবিবার, ২১ Jul ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন


অভিনয় ছাড়ছেন দীপিকা!

অভিনয় ছাড়ছেন দীপিকা!


শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক : সন্তানের ভূমিষ্ঠ হওয়ার জন্য অধীর অপেক্ষায় বসে আছেন বলিউডের তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। পুরো সময়টাই দিচ্ছেন নিজে ও গর্ভে থাকা সন্তানকে।

 

এরইমধ্যে বক্স অফিসে ঝড় তুলছে দীপিকার সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কল্কি’।
তবে বলিউড সূত্রের বরাদে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, দীপিকা নাকি সন্তান জন্মানোর পর একেবারেই ছেড়ে দেবেন অভিনয়! দীপিকার ঘনিষ্ঠদের থেকে পাওয়া খবর অনুযায়ী, দীপিকা নাকি প্রথম থেকেই ঠিক করে রেখেছিলেন মা হওয়ার পর বলিউড ছেড়ে একেবারে মন দেবেন সংসারে। সেই পরিকল্পনাই বাস্তব করতে চলেছেন দীপিকা।

 দীপিকা

বহু আগে দীপিকা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালোবাসি। আমরা অপেক্ষা করছি, কবে আমরা নিজেদের পরিবারে নতুন সদস্য নিয়ে আসতে পারব।

 

অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও মাতৃত্বকালীন ছুটি নেননি দীপিকা। বরং কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। কখনও সিনেমা নিয়ে ব্যস্ত তিনি, আবার কখনও বা নিজের প্রসাধনী ব্র্যান্ডের জন্য। তবে গর্ভবতী দীপিকাকে কাজ করতে দেখে ঠোঁট বেঁকিয়েছিলেন নেটাপাড়ার একাংশ।

 

মাসের পর মাস পেরিয়ে গেলেও, দীপিকার বেবি বাম্প না দেখায়, নিন্দুকরা কম কটু কথা শোনাননি! সেই সব গুঞ্জনকে ফুঁ দিয়ে উড়িয়ে বেবি বাম্প নিয়ে ‘কল্কি’ সিনেমার প্রচারে হাজির হয়েছিলেন অভিনেত্রী। মা হওয়ার আগেই দীপিকা চাইছেন সব কাজ শেষ করতে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin