সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১২:৩৩ অপরাহ্ন



অভিনেতা-অভিনেত্রীদের আবাসনে করোনার থাবা

অভিনেতা-অভিনেত্রীদের আবাসনে করোনার থাবা


শুভ প্রতিদিন ডেস্ক:

এবার অভিনেতা-অভিনেত্রীদের আবাসনে করোনার থাবা বাইপাসের ধারে একটি অভিজাত আবাসনে থাকেন রাজ-শুভশ্রী, পায়েল, শ্রাবন্তী, অরিন্দম শীলসহ বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির আরও কিছু ব্যক্তিত্ব। সেই আবাসনেরই এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ওই ব্যক্তিকে ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি করাও হয়েছে।

রাজ চক্রবর্তীও নিজের ইনস্টাগ্রামে একটা পোস্ট করেছেন যেখানে তাঁকে মাস্ক পরে থাকতে দেখা যাচ্ছে। তিনি লিখেছেন, আজ থেকে সন্ধেয় হাঁটাও বন্ধ।

আরেক অভিনেতা যানান, যে ব্যক্তি আক্রান্ত তাঁকে ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওনার পরিবারের সবাই কোয়ারেন্টাইনে রয়েছেন। তবে আবাসন সিল করা হয়নি। আমার তরফ থেকে যতটা সতর্কতা অবলম্বন করা যায় সব মেনেই আমরা চলছি।

অভিনেত্রী পায়েল যানান, আমরা তো সবাই বাড়িতেই আছি। কেউ বের হচ্ছি না। আর এখানে সবকিছুই ভীষণ রেস্ট্রিকটেড। এখানে মাস্ক ছাড়া কেউ বের হতে পারেন না, সেটাই নিয়ম করা হয়েছে।

তিনি আরও বলেন, এমনটি আমরা যদি নিচেও কোনও জিনিস বা অনলাইনে অর্ডার করা জিনিসপত্র নিতে যাই, তখনও মাস্ক পরেই যাই। আবাসনে নিয়মিত স্যানিটাইড করাও হচ্ছে। সবকিছুই মেনে চলা হচ্ছে। তার পরেও যে কোনও কারণেই হোক একটা ঘটনা এমন ঘটে গিয়েছে।
এটা দুর্ভাগ্যজনক। আশা করি উনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin