বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০১ অপরাহ্ন

অর্ধলাখ টাকাসহ ব্যাগ ফিরিয়ে দিলেন অটোরিকশাচালক আলী হোসেন

অর্ধলাখ টাকাসহ ব্যাগ ফিরিয়ে দিলেন অটোরিকশাচালক আলী হোসেন


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট
সিলেটে এক লন্ডন প্রবাসীর মূল্যবান জিনিসপত্রসহ নগদ ৫০ হাজার টাকা ভর্তি একটি ব্যাগ পাওয়ার পর ফিরিয়ে দিয়ে সততার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন সিএনজিচালিত অটোরিকশা চালক আলী হোসেন। মঙ্গলবার বিকেলে লন্ডন প্রবাসী মো. ফিরোজ মিয়ার হাতে তাঁর মূল্যবান জিনিসপত্রসহ নগদ ৫০ হাজার টাকা ফিরিয়ে দিয়ে এই সততা দেখান।
জানা গেছে, মঙ্গলবার বিকেলে লন্ডন প্রবাসী ফিরোজ মিয়া মহানগরের কুশিঘাট এলাকা থেকে জিন্দাবাজারের উদ্দেশ্যে একটি সিএনজিচালিত অটোরিকশা (সিলেট থ-১২-৫২-২১) উঠেন। এসময় তিনি অটোরিকশায় প্রয়োজনীয় কাগজপত্রসহ নগদ ৫০ হাজার টাকা ফেলে যান। পরে গাড়ি চালক সিলেট জেলা সিএনজিচালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়ন রেজি নং ৭০৭ এর অন্তর্র্ভূক্ত তামাবিল উপ-পরিষদের নেতৃবৃন্দের হাতে টাকাসহ প্রয়োজনীয় কাগজপত্র তুলে দেন।
পরে লন্ডন প্রবাসী ওই যাত্রী তামাবিল স্ট্যান্ড গিয়ে তাঁর ফেলে যাওয়া প্রয়োজনীয় কাগজপত্রসহ ব্যাগের খোঁজ নিতে যান। এসময় সিএনজিচালিত অটোরিকশাচালক আলী হোসেন যাত্রীর হাতে তাঁর ফেলে যাওয়া সকল মূল্যবান জিনিসপত্র পত্র ফিরিয়ে দেন। এসময় উপ-পরিষদের সদস্য দবির, ম্যানেজার সোহেল, ড্রাইভার কামাল মিয়া, লুতু মিয়া উপস্থিত ছিলেন।
লন্ডন প্রবাসী ফিরোজ মিয়া জানান, মূল্যবান জিনিসপত্রসহ নগদ ৫০ হাজার টাকা ভর্তি একটি ব্যাগ অটোরিকশায় ভুলে ফেলে গিয়েছিলাম। কিন্তু এর চালক আলী হোসেন ব্যাগটি পেয়ে ফিরিয়ে দিয়ে এক অনন্য দৃষ্ঠান্ত স্থাপন করলেন। অটোরিকশাচালকের এ ধরনের মহত কাজে আমি খুশি এবং তাঁর প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin