বুধবার, ১২ মে ২০২১, ০২:২০ পূর্বাহ্ন

অসহায় ও দরিদ্রদের পাশে নোয়াগাঁও এফ এফ সি উজ্বল স্পোর্টিং ক্লাব

অসহায় ও দরিদ্রদের পাশে নোয়াগাঁও এফ এফ সি উজ্বল স্পোর্টিং ক্লাব


শেয়ার বোতাম এখানে

কোম্পানীগঞ্জ প্রতিনিধি: কোম্পানীগঞ্জের পাড়ুয়া নোয়াগাঁও এফ এফ সি উজ্বল স্পোর্টিং ক্লাবের উদ্যোগে অত্র এলাকার অসহায় ও হতদরিদ্র পরিবারেরমাঝে ত্রাণ বিতরণ করা হয়।বৃহস্পতিবার (১৬ এপ্রিল) পাড়ুয়া নোয়াগাও গ্রামের অস্থায়ী কার্যালয়ে এই ত্রাণ কার্যক্রম অনুষ্টিত হয়। অত্র এলাকার কর্মসংস্থানহীন বেকার ও অসহায় পাথর শ্রমিকদের ২০০ টি পরিবারের মাঝে এই ত্রাণের প্যাকেট বিতরণ করা হয়। প্রতিটি ত্রাণের প্যাকেটে ১০ কেজী চাউল,১কেজি ডাল,১ কেজী তৈল,১ কেজী পিয়াজ,১ কেজী লবণ, ১টি সাবান ও মাস্ক বিতরণ করা হয়।

জুয়েল আহমদের সভাপতিত্বে ও ফখরুল ইসলামের সঞ্চালনায় ত্রাণ বিতরণকার্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও দাতা সদস্য নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সংগঠনের উপদেষ্টা সাইফুল ইসলাম ।

এ সময় উপস্থিত ছিলেন-সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রাজ্জাক,উক্ত সংগঠনের সহ সভাপতি নুরুল আমিন,আনোয়ার হোসেন,ইয়াকুব আলী,আলী নুর,যুগ্ম সাধারণ সম্পাদক জুবেল আহমদ, কাউসার আহমেদ, কোষাধ্যক্ষ ফয়জুর রহমান,সাংগঠনিক সম্পাদক শাহীন আহমেদ সহ সাংগঠনিক সম্পাদক মুক্তাদির আহমেদ, ক্রিড়া সম্পাদক জাকির হোসেন,প্রচারনা সম্পাদক নাজির আহমেদ দপ্তর সম্পাদক দুলাল মিয়া। সংগঠনের ফুটবল দলের অধিনায়ক কারীম আহমেদ, সদস্য মুক্তার,আল আমীন,জাকারিয়া,নবী হোসেন,বাছির,শাহীন,ইছাহাক,এখলাস,বদরুল প্রমুখ।

ত্রাণ বিতরণ শেষে সংগঠনের সভাপতি জুয়েল আহমদ বলেন – বিশ্বআতঙ্ক করোনাভাইরাসের প্রার্দূভাবে উপজেলার অসহায় ও দুস্থপরিবার গুলো খুব কষ্টের মাঝে আছে।উপজেলার সবকয়টি কোয়ারী বন্ধ থাকায় দারিদ্রসীমার নীচে বসবাসকারী কর্মসংস্থান হারানো পাথর শ্রমিক পরিবারগুলোর পাশে দাড়ানোর জন্যে  বিত্তবানদের এগিয়ে আসার বিনীতভাবে অনুরোধ করেন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin