মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন

অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে ছাত্রলীগ নেতা জনির ত্রাণ বিতরণ

অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে ছাত্রলীগ নেতা জনির ত্রাণ বিতরণ


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট : বিশ্বজুড়ে চলছে প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের ভয়াবহ প্রকোপ।বাংলাদেশে এই ভাইরাসের সংক্রমণ কমাতে চলছে ১০ দিনের সাধারণ ছুটি। সেটাকে বৃদ্ধি করে ১১ এপ্রিল পর্যন্ত করা হয়েছে। এতে বিপাকে পড়েছেন খেটে খাওয়া দিনমজুররা। রাজধানীর এসব অসহায়, দুস্থ, ও খেটে খাওয়া দিনমজুরদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ঢাকা মহানগর উত্তর বিমানবন্দর থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরান হোসেন জনি।

মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে রাজধানীর দক্ষিণখান এলাকার আশকোনায় ঢাকা মহানগর উত্তর বিমানবন্দর থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস. এম লিজাউর রহমান বিপুলের নির্দেশনায় কয়েকটি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় কামরান হোসেন জনি বলেন, “বিপদে মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা আমাদের জাতির পিতা দিয়ে গেছেন। আমি সেই কথা মাথায় রেখে আমার নেতা বিমানবন্দর থানা ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক এস. এম লিজাউর রহমান বিপুল ভাইয়ের নির্দেশনায় আমার ব্যক্তিগত প্রচেষ্টায় ক্ষুদ্র পরিসরে কয়েকটি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করলাম। আগামীতে আরো ভালো কিছু করার চেষ্টা করবো।”

এই সময় বিমানবন্দর থানা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin