শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:১৬ অপরাহ্ন



অসহায় মানুষের পাশে আল হারামাইন গ্রুপ

অসহায় মানুষের পাশে আল হারামাইন গ্রুপ


শুভ প্রতিদিন ডেস্ক:

করোনা ভাইরাসের (কোভিড ১৯) প্রকোপে অসহায় হয়ে পড়া দরিদ্র ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছে আল হারামাইন গ্রুপ ।

ইতোমধ্যে আল হারামাইন গ্রুপের পক্ষ থেকে সিলেট সিটি করপোরেশন, সিলেট সদর উপজেলা, জাফলং উপজেলা, কোম্পানীগঞ্জ উপজেলা বিয়ানীবাজারের চারখাই, দক্ষিণ সুরমা, মোগলো বাজার, জৈন্তাপুর সারি এলাকার হতদরিদ্র ও খেটে খাওয়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার বিকেলে মৌলভীবাজারের রাজনগর, কুলাউড়া ও জুড়ি উপজেলার এক হাজার অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এতে আল হারামাইন গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপি’র অনুপস্থিতিতে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন, আল হারামাইন গ্রুপ ও আল হারামাইন হাসপাতালের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ অলিউর রহমান (সিআইপি)।

এ সময় উপস্থিত ছিলেন, জুড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোঈদ ফারুক, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম, কামিনীগঞ্জ বাজার সমিতির সভাপতি হাজী কামাল উদ্দিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, টাউন ক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম, জুড়ী উপজেলা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কামরুল হোসেন পলাশ, কার্যকরী কমিটির সদস্য কুতুব উদ্দিন জসিম, রায়হান আহমেদ শাহীন, মামুন মুন্না, ফয়ছল আহমদ, সাইফুর রহমান, ফারুক আহমেদ, হাবিবুল্লা বাহার, জাকির খাঁন, সাবেরুজ্জামান সুমনসহ আরো অনেকে।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, কুলাউড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম কামরুল ইসলাম, নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী, অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদুস হাসান ও রাজনগর উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা আহমদ বিলালসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin