রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:০৫ অপরাহ্ন


অসহায় মানুষের পাশে গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান

অসহায় মানুষের পাশে গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

করোনা ভাইরাস মহামারীর সংকটময় মুহুর্তে হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী ও তার পরিবার ।

বুধবার (১ এপ্রিল) উপজেলার ভাদেশ্বর ও ফুলবাড়ি ইউনিয়নে দিনব্যাপী কয়েক শতাধিক অসহায় মানুষদের বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়।

এছাড়াও কয়েকটি ইউনিয়নের জনপ্রতিনিধি ও আওয়ামিলীগ নেতৃবৃন্দের কাছে অসহায় গরীবদের মাঝে বণ্টন করতে খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হয়। খাদ্যসামগ্রীর প্রতি প্যাকেটে চাল, সয়াবিন তেল, ডাল, আলু, সাবান সহ কয়েক প্রকার পণ্য রয়েছে।

দিনব্যাপী খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বারাকা পতেঙ্গা পাওয়ার প্লান্টের পরিচালক মঞ্জুর শাফি চৌধুরী এলিম, দৈনিক জাগরণের নির্বাহী সম্পাদক দুলাল আহমদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, আওয়ামীলীগ নেতা অরুণ দেব, গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিপন প্রমুখ।

এরপূর্বেও উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীর পরিবারের পক্ষ থেকে উপজেলার ৫ শতাধিক হতদরিদ্র অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin