মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

অসুস্থ কামরান ঢাকার সিএমএইচ ভর্তি রক্তের প্রয়োজন

অসুস্থ কামরান ঢাকার সিএমএইচ ভর্তি রক্তের প্রয়োজন


শেয়ার বোতাম এখানে

 

স্টাফ রিপোর্ট:

করোনায় আক্রান্ত সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদরউদ্দিন আহমদ কামরানকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। আজ রবিবার (৭ জুন) রাত ৮টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

সিলেট মহানগর যুবলীগ নেতা মেহেদী কাবুল শুভপ্রতিদিনের এ প্রতিবেদক কে বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন। এ সময় তিনি বলেন, ‘ইতোমধ্যে কামরান ভাইয়ের চিকিৎসা শুরু করেছেন চিকিৎসকরা। তাকে প্লাজমা থেরাপি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা। এজন্য করোনা জয়ী কারো প্লাজমা সংগ্রহ করার চেষ্টা হচ্ছে।’ আগ্রহী এ পজেটিভ রক্তদাতাদের ০১৭১২-৭৮২৫৮৫ এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করেছেন তিনি।

এর আগে আজ সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কামরানকে নিয়ে একটি এয়ার অ্যাম্বুলেন্স ঢাকার পথে যাত্রা করে। কামরানের সঙ্গে আছেন তাঁর বড় ছেলে আরমান আহমদ শিপলু, ছোট ভাই এনাম আহমদ এবং সিলেট শামসুদ্দিন হাসপাতালের একজন চিকিৎসক।

জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত বদরউদ্দিন আহমদ কামরানের নমুনা পরীক্ষায় গত শুক্রবার করোনাভাইরাস পজিটিভ আসে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গতকাল শনিবার তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়।

বদরউদ্দিন আহমদ কামরানের ঘনিষ্টজন সিলেট সিটি করপোরেশনের উপ সহকারী প্রকৌশলী আবুল ফজল খোকন আজ সন্ধ্যায় বলেন, `সাবেক মেয়র কামরানের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকার সিএমএইচ হাসপাতালে নেওয়া হচ্ছে।’ প্রধানমন্ত্রীর কার্যালয় থেকেই এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা হয়েছে বলে তিনি জানান।

প্রসঙ্গত, গত ২৭ মে বদরউদ্দিন আহমদ কামরানের স্ত্রী আসমা কামরানও করোনাভাইরাসে আক্রান্ত হন। তিনি বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin