বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৫:২১ পূর্বাহ্ন



অস্বচ্ছল পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন শাবিপ্রবি ছাত্রলীগের ফিরোজ

অস্বচ্ছল পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন শাবিপ্রবি ছাত্রলীগের ফিরোজ


শাবিপ্রবি প্রতিনিধি:

নভেল করোনা ভাইরাসের কারণে নোয়াখালীতে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী, হতদরিদ্র, অসহায় ও দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা ফিরোজ আলম ভূঁইয়া।

রমজানের প্রথমদিন থেকে প্রতিদিন নিজ অর্থে সবজি বাজার করে এলাকার অসহায় মানুষদের ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছেন তিনি। প্রতিদিন ভ্যানগাড়ি ভর্তি করে আলু, ঢেঁড়স, মিষ্টি কুমড়া, লাউ, কাকরোল, শসা, কাঁচা মরিচ, শাক সহ সবধরনের সবজি কিনে নিজ হাতে প্যাকেট করে শহর ছাড়াও শহরের পার্শ্ববর্তী প্রান্তিক এলাকার মানুষের মাঝে ঘুরে ঘুরে এই বিতরণ অব্যাহত রেখেছেন ছাত্রলীগ নেতা ফিরোজ আলম ভূঁইয়া।

প্রতিদিন প্রায় অর্ধ শতাধিক পরিবারের মাঝে প্রায় ৭ কেজি করে এই সবজি বিতরণ করছেন। এ পর্যন্ত  ২৩ দিনে প্রায় ১৭০ মণেরও বেশি সবজি বিতরণ করেছেন। আগামী দিনেও অসহায় মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য চাল, ডাল, তেল, ছোলা এবং খেজুর বিতরণের উদ্যোগ নিয়েছেন তিনি। এছাড়াও ঈদ উপলক্ষে ‘ঈদ উপহার’ হিসেবে সেমাই, চিনি, পাউডার দুধ এবং নুডলস বিতরণসহ প্রায় ৩০ জন প্রান্তিক কৃষকদের মাঝে সবজি বীজ বিতরণ করবেন বলে জানিয়েছেন তিনি।

ফিরোজ আলম ভূঁইয়া বলেন, “বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ভাইয়ের দিক-নির্দেশনায় এবং বাংলাদেশ ছাত্রলীগের সার্বিক তত্ত্বাবধানে করোনাকালে বঙ্গবন্ধুর সোনার বাংলায় দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে কেউ যেন না খেয়ে থাকে, সে লক্ষে আমার এ ক্ষুদ্র প্রয়াস।”

করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়া পর্যন্ত খাদ্য সামগ্রী উপহার বিতরণ চালিয়ে যাবেন বলে জানান তিনি।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin