মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:৫২ পূর্বাহ্ন



আবারও বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন

আবারও বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন


খেলাধুলা ডেস্ক:

টানা চতুর্থবারের মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী মো. সালাউদ্দিন।

আজ বাফুফে নির্বাচন শেষে ভোট গণনায় সালাউদ্দিন ৯৪টি ভোট পেয়েছেন বলে অসমর্থিত সূত্র জানিয়েছে। অন্যদিকে আরেক সভাপতি প্রার্থী বাদল রায় ৪০ ভোট ও শফিকুল ইসলাম মানিক ১ ভোট পেয়েছেন।

নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি পদে টানা চতুর্থবারের মতো নির্বাচিত হয়েছেন আব্দুস সালাম মুর্শেদি। তিনি পেয়েছেন ৯১ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি শেখ মোহাম্মদ আসলাম পেয়েছেন ৪৪ ভোট।

এবারের নির্বাচনে কাজী সালাউদ্দিন ও আব্দুস সালাম মুর্শেদির নেতৃত্বে সম্মিলিত পরিষদ এবং শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বে সমন্বয় পরিষদ প্রতিদ্বন্দ্বিতায় নামে। সম্মিলিত পরিষদ ২১টি পদের সবক’টিতেই প্রার্থী দেয়। কিন্তু সমন্বয় পরিষদ সভাপতি ও চারটি সহ-সভাপতি পদের মধ্যে একটি ছাড়া বাকিগুলোতে, অর্থাৎ সবমিলিয়ে ১৯টি পদে প্রার্থী দেয়। শফিকুল ইসলাম মানিক স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়েছেন।

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আজ শনিবার বেলা ২টা থেকে শুরু হয় বাফুফের ভোটগ্রহণ কার্যক্রম। সন্ধ্যা ৬টা অবধি চলে ভোটগ্রহণ। এরপর থেকে শুরু হয়েছে ভোট গণনা।

নির্বাচনে ২১টি পদের বিপরীতে ৪৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। বাফুফে নির্বাচনের ১৩৯ জন কাউন্সিলরের (ভোটার) মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ১৩৫ জন।

চট্টগ্রাম আবাহনীর সিনিয়র ভাইস চেয়ারম্যান তরফদার রহুল আমিন, শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক মাকসুদুর রহমান, শেখ জামাল ক্লাবের সভাপতি সাফওয়ান সোবহান ও ফরিদপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার ভোট দেননি।

এর আগে সকাল ১১টা থেকে বেলা ১টা অবধি বাফুফের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin