শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১২:০৬ পূর্বাহ্ন



আবারো জামিন হয়নি দৈনিক আমার হবিগঞ্জ-এর সম্পাদক সুশান্ত দাশ গুপ্ত’র

আবারো জামিন হয়নি দৈনিক আমার হবিগঞ্জ-এর সম্পাদক সুশান্ত দাশ গুপ্ত’র


হবিগঞ্জ সংবাদদাতা:

দৈনিক আমার হবিগঞ্জ-এর সম্পাদক সুশান্ত দাশ গুপ্ত’র জামিন জজ আদালতেও হয়নি। মঙ্গলবার (২ জুন) দুপুরে হবিগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ আমজাদ হোসেন এর আদালত তার জামিন আবেদন করা হলে আদালত জামিন দেয়নি। এর আগে গত সপ্তাহে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের ভার্চুয়াল আদালতে সশান্ত দাশগুপ্তের আইনজীবী জামিন প্রার্থনা করলে তাও নামঞ্জুর হয়। হবিগঞ্জের পিপি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী জামিন নামঞ্জুরের সত্যতা নিশ্চিত করেন।

হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় কারাগারে আছেন সুশান্ত।

মঙ্গলবার জামিন শুনানিকালে রাষ্ট্রপক্ষে আইনজীবী ছিলেন হবিগঞ্জ জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট বদরু মিয়া, সাধারণ সম্পাদক ও জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি রুহুল হাসান শরীফ, জেলা আওয়ামী আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, অ্যাডভোকেট নুরুজ্জামান, সাবেক পিপি অ্যাডভাকেট আকবর হোসেন জিতুসহ অর্ধশতাধিক আইনজীবী।

আসামিপক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট মুহিত চৌধুরী, অ্যাডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, অ্যাডভাকেট আব্দুল হাই ও অ্যাডভোকেট শিবলী খায়ের।

গত ২১ মে ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলায় সুশান্ত দাশ গুপ্তকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করে পুলিশ। মামলাটি দায়ের করেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin