শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন


আবারো সভাপতি মোঃ ইয়াকুব আলী

আবারো সভাপতি মোঃ ইয়াকুব আলী


শেয়ার বোতাম এখানে

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইয়াকুব আলী আবারো শহীদ স্মৃতি টুকের বাজার উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সভাপতি নির্বাচিত হয়েছেন।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেটের কলেজ পরিদর্শক ডঃ সৈয়দ মোয়াজ্জম হুসেন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মোঃ ইয়াকুব আলীকে সভাপতি করে কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটিতে শহীদ স্মৃতি টুকের বাজার উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হাজী শাহ গোলাম নবীকে সদস্য সচিব করা হয়েছে। কমিটির অন্যরা হলেন- সাধারণ শিক্ষক সদস্য রাজি বিল্লাহ, ইমান উদ্দিন, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য রত্না আক্তার, অভিভাবক সদস্য আলমগীর আল আশেক, মঞ্জিল মিয়া, আলমগীর, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য জাহানারা।

এদিকে মোঃ ইয়াকুব আলী শহীদ স্মৃতি টুকের বাজার উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সভাপতি পুনরায় নির্বাচিত হওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন অভিভাবকবৃন্দ, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ শিক্ষার্থীরা।

এলাকাবাসীর প্রত্যাশা মোঃ ইয়াকুব আলীর নেতৃত্বে মুক্তিযোদ্ধাদের স্মৃতি বিজড়িত ঐতিহ্যবাহী এ শিক্ষা প্রতিষ্ঠানটির জাতীয়করণ ও সকল কার্যক্রমের দ্রুত অগ্রগতি হবে। বিদ্যালয় ও কলেজের উন্নয়নসহ সকল মান বজায় রাখতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin