শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:২৬ পূর্বাহ্ন



আমেরিকা প্রবাসী শীলাপাল’র উদ্যোগে ৮৫ টি পরিবার ও ৩ টি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরন

আমেরিকা প্রবাসী শীলাপাল’র উদ্যোগে ৮৫ টি পরিবার ও ৩ টি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরন


রজত চন্দ্র দাস ভুলন, বালাগঞ্জ:
বালাগঞ্জ বাজারের ব্যবসায়ী গৌরা পালের মেয়ে আমেরিকা প্রবাসী শীলা পালের উদ্যোগে শুক্রবার (১মে) বালাগঞ্জে ৮৫ টি পরিবার ও ৩ টি আশ্রমে মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরনে সহযোগিতা করেন বালাগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল মুনিম, বালাগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি মোঃ জুনেদ মিয়া, সেক্রেটারী কওছর আহমদ কাওছার, উপজেলা পূজা পরিষদের সেক্রেটারী নয়ন তালুকদার, ব্যবসায়ী প্রদীপ দেব, রিংকু দাস, জয়দীপ দেবনাথ।

বালাগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি মোঃ জুনেদ মিয়া বলেন আমেরিকা প্রবাসী শীলা পালের এই মহতি উদ্যোগকে স্বাগত জানাই। আশারাখি সরকারের পাশাপাশি প্রবাসী ও বিত্তশালীরা এগিয়ে আসলে এলাকার অনেক সাধারন লোক উপকৃত হবে।

এ ব্যপারে আমেরিকা প্রবাসী শীলা পাল জানান, আমি দেখেছি অনেক মধ্যবিত্তরা মুখ খুলে কাউকে কিছু বলতে পারেননা আবার অনেক বঞ্চিতও হচ্ছেন তাদের জন্য আমার এই ক্ষুদ্র চেষ্টা।

এ খাদ্য সামগ্রী বিতরনের ব্যবস্থাপনায় ছিলেন তার ছোটভাই বাজারের বীনাপানি ডেন্টাল কেয়ারের সত্বাধিকারী মিকন পাল। প্রতিটি পরিবারের জন্য ছিল ৮ কেজি চাল, ১ লিটার সয়াবিন, ১ কেজি মসুরী ১ কেজি লবন, ১০০ করে ধন্যা হলুদ,মরিচের গুড়ো, ১ কেজি পিয়াজ, ২ কেজি আলু, গুটাসোয়াবিন ও ১ টা তিব্বত বল সাবান।

এছাড়া বালাগঞ্জ মদনমোহন আশ্রম, গোপীনাথ জিউ আশ্রম ও গোপাল জিউ আশ্রম প্রতিটিতে ১৫ কেজি চাল, ১ লিটার সয়াবিন, ১ কেজি মুগডাল, ২ কেজি ছানার ডাল, ২ কেজি আলু, ১০০ গ্রাম করে মরিচ, হলুদ,ধন্যারগুড়া,১০০ গ্রাম গুটা সয়াবিন, ৫০০ গ্রাম চিনি,১ কেজি চিড়া,১ কেজি লবন, ১ প্যকেট আগরবাতি ও ১ টা লাইফবয় সাবান।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin