রবিবার, ২৫ Jul ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন

আরটিভি সাংবাদিক আবেদ মাহমুদের মৃত্যুতে জামালগঞ্জ প্রেসক্লাবের শোক

আরটিভি সাংবাদিক আবেদ মাহমুদের মৃত্যুতে জামালগঞ্জ প্রেসক্লাবের শোক


শেয়ার বোতাম এখানে

জামালগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের সিনিয়র সাংবাদিক দৈনিক আজকের সুনামগঞ্জ পত্রিকার সম্পাদক ও আরটিভির স্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ চৌধুরী আর নেই(৪৫)। আজ বুধবার সকাল ১১টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে হাসপাতালে নেয়ার পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন

তাঁর অকাল মৃত্যুতে জামালগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

বুধবার (২২ জুলাই) বিকেলে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক শোক বিবৃতি দিয়েছেন সাপ্তাহিক ভাটিবাংলা পত্রিকার সম্পাদক ও জামালগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্টা এডভোকেট আবুল কালাম আজাদ। প্রেসক্লাব সভাপতি অঞ্জন পুরকায়স্থ, সহ-সভাপতি শেরে আলম শেরু, সাধারণ সম্পাদক আকবর হোসেন। সহ-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান ,নিজাম নূর, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান তালুকদার, কোষাধ্যক্ষ দিল আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো আবুল কালাম জাকারিয়া। নির্বাহী সদস্য ওয়ালী উল্লাহ সরকার, আব্দুল্লাহ আল মামুন সহ, দৈনিক ভোরের পাতার জামালগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ বায়েজীদ বিন ওয়াহিদ ও উপজেলায় কর্মরত বিভিন্ন পত্রিকার প্রতিনিধিবৃন্দ

মরহুম সাংবাদিক আবেদ মাহমুদ চৌধুরীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে বিবৃতি দাতারা বলেন, আবেদ মাহমুদ চৌধুরী ছিলেন সাংবাদিকতার প্রতিবাদি কন্ঠের একজন সফল সম্পাদক। তার প্রচেষ্টায় আজকের সুনামগঞ্জ পত্রিকাটি স্বল্প সময়ে সুহৃদ পাঠকের কাছে পৌঁছে দিতে সক্ষম হয়েছে৷ তাকে হারিয়ে সাংবাদিক ও সুধী সমাজের অপূরনীয় ক্ষতি হয়েছে।

তিনি সাংবাদিকতার পাশাপাশি সুনামগঞ্জের প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছিলেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন।
তার স্ত্রী গৃহিনী। বড় মেয়ে ষষ্ঠ শ্রেণি এবং ছোট মেয়ে নার্সারিতে পড়াশোনা করছেন। পাঁচ ভাই-বোনের মধ্যে সাংবাদিক আবেদ মাহমুদ চৌধুরী ছিলেন সবার ছোট। তার বাবা মৃত আছদ্দর চৌধুরী ছিলেন পাকিস্তান বিমান বাহিনীর কর্মকর্তা।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin