মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৯ পূর্বাহ্ন



আর কখনোই অভিনয় করতে দেখা যাবে না নুসরাত ফারিয়াকে

আর কখনোই অভিনয় করতে দেখা যাবে না নুসরাত ফারিয়াকে


বিনোদন ডেস্ক:

আর কখনোই অভিনয় করতে দেখা যাবে না চিত্রনায়িকা নুসরাত ফারিয়াকে। গানের তালে দেখা যাবে না তার কোমর দোলানো। হাসবেন না তিনি কোনো নায়কের প্রেমে পড়ে। এমনটা হতেই পারে। কারণ ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া বলছে বিয়ের পর অস্ট্রেলিয়ায় স্থায়ী হবেন ফারিয়া।

দীর্ঘ সাত বছরের প্রেম প্রকাশ্যে এনেছেন নুসরাত ফারিয়া। গেল মার্চ মাসে বাগদান সেরেছেন প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে। সবকিছু ঠিক থাকলে বিয়ের পিঁড়িতে বসবেন চলতি বছরের ডিসেম্বরের শেষের দিকে।

আর বিয়ের পর এই চিত্রনায়িকা স্থায়ী হবেন অস্ট্রেলিয়ায়। টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে এ কথাই জানালেন ফারিয়া। তিনি বলেন, ‘পরিকল্পনা রয়েছে ডিসেম্বরের শেষের দিকে বিয়ে করব। আশা করি সেসময় করোনা পরিস্থিতি ভালো হয়ে উঠবে। আমরা তার পরে অস্ট্রেলিয়ায় স্থায়ী হওয়ার কথা ভাবছি।’

তবে অস্ট্রেলিয়া যাওয়ার পর শোবিজে কাজ করবেন কি না সেই বিষয়ে কিছু জানাননি তিনি। বলে রাখা ভালো, বিয়ে করে অনেক অভিনেত্রীই স্বামী ও শ্বশুরবাড়ির দাবির মুখে শোবিজকে চিরতরে বিদায় জানিয়েছেন। তাদের অনেকে দেশের বাইরে স্থায়ী হয়ে সংসার ধর্মে মন দিয়েছেন। নুসরাত ফারিয়ার ভবিষ্যত কি সেটার জন্য অপেক্ষা করা ছাড়া এ মুহূর্তে আর কোনো উপায় নেই।

এদিকে ওই সাক্ষাৎকারে নুসরাত ফারিয়া আরো জানান, এবার জন্মদিনে হবু স্বামীর কাছ থেকে একটি নীল হীরার আংটি উপহার পেয়েছেন তিনি।

দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার জন্ম ১৯৯৩ সালের ৮ সেপ্টেম্বর চট্টগ্রামে। আর জে হিসেবে তিনি শোবিজে পথ চলা শুরু করেন। এরপর তাকে দেখা গেছে উপস্থাপনায়, মডেলিংয়ে। তবে নিজেকে তিনি জনপ্রিয় করে তুলেন জাজ মাল্টিমিডিয়ার সিনেমার মাধ্যমে বড় পর্দায় পথচলা শুরু করে। ঢাকার পাশাপাশি কলকাতাতেও বেশ কিছু সিনেমার মাধ্যমে পরিচিতি পেয়েছেন তিনি।

বর্তমানে তার হাতে রয়েছে ‘ভয়’ নামে কলকাতার একটি ছবি। খুব দ্রুতই রাজা চন্দের সে সিনেমার শুটিংয়ে অংশ নিতে সড়কপথে দেশ ছাড়বেন এই অভিনেত্রী।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin