বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৯:১৩ অপরাহ্ন


আলহাজ্ব পংকি খানের মৃত্যুতে বিশ্বনাথ প্রেসক্লাবের শোক

আলহাজ্ব পংকি খানের মৃত্যুতে বিশ্বনাথ প্রেসক্লাবের শোক


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব সর্বজন শ্রদ্ধেয় মুরব্বী আলহাজ্ব পংকি খান শনিবার সন্ধ্যার সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

আগামীকাল রোববার বেলা ২টায় বিশ্বনাথ আলিয়া মাদ্রাসা মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে।

আলহাজ্ব পংকি খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বিশ্বনাথ প্রেসক্লাবের নেতৃবৃন্দ। শনিবার এক শোক বার্তায় প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের (সমকাল) ও সাধারণ সম্পাদক নবীন সোহেল (শুভপ্রতিদিন) বলেন, পংকি খানের মৃত্যুতে বিশ্বনাথ উপজেলা সর্বজন শ্রদ্ধেয় একজন মুরব্বি হারালো। তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আরও শোক জানান বিশ্বনাথ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এমআর টুনু তালুকদার (আনন্দ টিভি), সহ-সভাপতি কামাল মুন্না (যায়যায়দিন), যুগ্ম-সম্পাদক মিছবাহ উদ্দিন (আমার সংবাদ), কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ (মানবজমিন), দপ্তর সম্পাদক আব্দুস সালাম (ইনকিলাব), প্রচার সম্পাদক মশাহিদ আলী (শ্যামল সিলেট), নির্বাহী সদস্য আশিক আলী (যুগান্তর), রোহেল উদ্দিন (গণমুক্তি), শুকরান আহমদ রানা (সকালের সময়), বদরুল ইসলাম মহসিন (ভোরের কাগজ)।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin