বুধবার, ২৮ Jul ২০২১, ০৯:৪৯ পূর্বাহ্ন


আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ বিষয়ে উপজেলা প্রশাসনের প্রেস কনফারেন্স

আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ বিষয়ে উপজেলা প্রশাসনের প্রেস কনফারেন্স


শেয়ার বোতাম এখানে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:

দক্ষিণ সুনামগগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের আওতায় বরাদ্দকৃত ঘর নির্মাণ কাজ বাস্তবায়ন সংক্রান্ত বিষয় নিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(১৬ জুন) বিকাল ৪ টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে প্রকল্পের ঘর নির্মাণ নিয়ে প্রেস কনফারেন্সে ব্রিফিং দেন উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান। বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদাৎ হোসেন ভুইঁয়া।

আশ্রয়ণ প্রকল্পের আওতায় নির্মিত ঘরের নির্মাণ সংক্রান্ত ইতিবাচক প্রতিক্রিয়া তুলে ধরতে উপজেলা নির্বাহী আনোয়ার উজ জামান জানিয়েছেন, মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভূমিসহ গৃহ নির্মানের অগ্রাধিকার প্রকল্প হাতে নিয়েছেন। সেই প্রকল্পের আওতায় ২য় ধাপে ২৬৩ ঘর নির্মাণ কাজ বাস্তবায়ন করা হচ্ছে।

তিনি আরও জানিয়েছেন, মাননীয় প্রধানমন্ত্রী সবসময় বলে থাকেন- এ দেশের একটি পরিবারও ভূমিহীন গৃহহীন থাকবে না। তিনি কথা অনুযায়ী কাজ করে যাচ্ছেন। আমরা তাঁর সরকারের প্রতিনিধি হিসেবে সেগুলো বাস্তবায়ন করে যাচ্ছি। তারই অংশ হিসেবে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ১ম পর্যায়ে ২৫১টি, ২য় পর্যায়ে ১২টিসহ মোট ২৬৩টি পরিবারকে বাসগৃহ নির্মাণ করে দেওয়া হয়েছে। এর মধ্যে কিছু ঘরের কাজ বাকি রয়েছে যা জুন মাসের মধ্যেই শেষ হবে। শেখ হাসিনা তার সরকারের সুফল ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন।

প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি এম কাশেম, সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, অর্থ সম্পাদক সোহেল তালুকদার, দপ্তর সম্পাদক ইয়াকুব শাহরিয়ার, সদস্য জামিউল ইসলাম তুরান, সামিউল কবির, আলাল হোসেন রাফি ও ছায়াদ হোসেন সবুজ।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin