মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৭:১৮ পূর্বাহ্ন

আ.লীগের সিলেট বিভাগীয়প্রতিনিধি সভা ৫ মে

আ.লীগের সিলেট বিভাগীয়প্রতিনিধি সভা ৫ মে


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট :: আগামী ৫ মে সিলেটে বিভাগীয় প্রতিনিধি সভায় বসবে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ। সভা সফল করতে প্রস্তুতি নিচ্ছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। গতকাল শনিবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।
তিনি বলেন, আগামী ৫ মে সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্টিত হবে। সভাটি সিলেট নগরের রিকাবিবাজারস্থ কবি কাজী নজরুল ইসলাম অডিটোরিয়ামে সকাল ১১টায় অনুষ্ঠিত হবে।
এতে উপস্থিত থাকবেন সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আবুল মাল আবদুল মুহিত, সাবেক শিক্ষা মন্ত্রী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান প্রমুখ।
এছাড়া বিভাগের প্রত্যেক জেলা ও মহানগর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং কার্যকরি কমিটির সকল সদস্য সদস্যবৃন্দ ছাড়াও প্রত্যেকটি উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত থাকবেন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin