মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন


ইতালি রোমে তিন দিন ব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে গ্রীষ্মকালীন মেলা

ইতালি রোমে তিন দিন ব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে গ্রীষ্মকালীন মেলা


শেয়ার বোতাম এখানে

মিনহাজ হোসেন, বিশেষ প্রতিনিধি:

দীর্ঘ দুই বছর পর করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক অবস্থায় ফিরে আসায় ইতালি রাজধানী রোমে বর্ণাঢ্য আয়োজনে ৩দিন ব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে গ্রীষ্মকালীন মেলা ২০২২, এ উপলক্ষে রোমে গঠিত হয়েছে গ্রীষ্মকালীন মেলা উদযাপন পরিষদ।

২১ শে জুলাই বৃহস্পতিবার রোমের বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারা সুন্দরবন রেস্টুরেন্টের হলরুমে এক প্রস্তুতি সভা ও সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। এতে গ্রীষ্মকালীন মেলা উদযাপন পরিষদের আহবায়ক জুয়েল আহমেদের সভাপতিত্বে ও সদস্য সচিব সাইফুল ইসলাম বেপারীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ইতালি সাবেক সভাপতি নূরে আলম সিদ্দিকী বাচ্চু, বিশেষ অতিথি গ্রীষ্মকালীন মেলা উদযাপন পরিষদের প্রধান উপদেষ্টা হাবিব চৌধুরী, সভার শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন পরিষদের প্রধান সম্মান্নয়কারী সজল শিকদার, এতে আরো উপস্থিত ছিলেন রোমের আঞ্চলিক, সামাজিক, রাজনৈতিক, ব্যবসায়িক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দরা বলেন, কর্মব্যাস্ততার মধ্যেও সুস্থধারার সংস্কৃতি‌ ও বাংলার ঐতিহ্য, কৃষ্টি প্রবাসে বেড়ে ওঠা আগামী প্রজন্মদের মাঝে পরিচয় করিয়ে দিতে এরকম আয়োজন প্রশংসনীয় ভূমিকা পালন করবে। আয়োজক কমিটির পক্ষ থেকে আগামী ২৯, ৩০, ৩১, জুলাই Via Prenestina 229 পার্কে দল মত নির্বিশেষে সকল প্রবাসীদের প্রতিদিন বিকেল ৭ টা থেকে রাত ১১ টা পর্যন্ত অনুষ্ঠানে উপস্থিত হয়ে সাফল্য মন্ডিত করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin