রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪০ অপরাহ্ন

ইমজার সাথে লন্ডন-বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

ইমজার সাথে লন্ডন-বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়


শেয়ার বোতাম এখানে

সিলেট ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েসন (ইমজা) নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন লন্ডন-বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ। রোববার সন্ধায় সিলেট নগরীর জিন্দাবাজারে বøু ওয়াটারস্থ ইমজা কার্যালয়ে উপস্থিত হন লন্ডন-বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, জনপ্রিয় সংবাদপত্র জনমতের সাবেক সম্পাদক ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব নবাব উদ্দিন, লন্ডন বাংলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও ইমজার আজীবন সদস্য আসম মাসুম ও প্রবাসী লেখক সায়েম চৌধুরী। তাদের স্বাগত জানান ইমজার সভাপতি মাহবুবুর রহমান রিপন, সাধারণ সম্পাদক সজল ছত্রী ও নির্বাহি কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

সংক্ষিপ্ত মতবিনিময় সভায় বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব নবাব উদ্দিন বলেন, মুজিববর্ষ উপলক্ষে লন্ডনে বঙ্গবন্ধু শিরোনামে একটি গ্রন্থ প্রকাশের উদ্যোগ চলছে। তিনি ইমজার অগ্রযাত্রায় সব সময় পাশে থাকার আশ্বাস দিয়ে বলেন, সিলেটের ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের ঐক্যের প্রতিষ্ঠান হিসেবে ইমজা অত্যন্ত সুনামের সাথে এগিয়ে চলেছে। ইমজার প্রতি সবরকমের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া হবে। ইমজার পাঠাগারকে সমৃদ্ধ করতে বই সংগ্রহের উদ্যোগ নেবেন বলেও জানান তিনি।

ইমজার প্রতিষ্ঠাকালীন কোষাধ্যক্ষ, আজীবন সদস্য ও লন্ডন বাংলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আসম মাসুম বলেন, প্রবাসে অবস্থান করলেও ইমজাকে তিনি নিজের অস্তিত্বের সাথে ধারণ করেন। ইমজার কল্যাণ তহবিলে প্রতিশ্রæত এক লক্ষ টাকা দ্রæত হস্তান্তর করবে জানিয়ে বলেন, ব্যস্ততার কারণে সব সময় সম্ভব না হলেও ইমজার সকল খবরাখবর তিনি রাখেন।
বিশিষ্ট গল্পকার ও প্রবাসী লেখক সায়েম চৌধুরী বলেন, তথ্যপ্রযুক্তির যুগে দূরত্ব বলে এখন আর কিছু নেই। ইমজার নতুন কমিটিকে স্বাগত জানিয়ে তিনি বলেন, সকলের ঐক্যে এই প্লাটফর্মে ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এগিয়ে যাবে এটিই প্রত্যাশা।

ইমজা সভাপতি মাহবুবুর রহমান রিপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সজল ছত্রীর সঞ্চালনায় মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন ইমজার সাবেক সভাপতি আশরাফুল কবীর, সহ সাধারণ সম্পাদক প্রত্যুষ তালুকদার ও সাংবাদিক আহমাদ সেলিম।প্রবাসী সাংবাদিক নেতৃবৃন্দ ইমজার নব নির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় জেষ্ঠ্য প্রবাসী সাংবাদিক নবার উদ্দিন রচিত ও সম্পাদিত ‘দ্য রেসিস্ট মার্ডার আফতার আলী’, ‘যেতে যেতে পথে’ এবং নবাব উদ্দিনকে নিয়ে সাঈম চৌধুরী সম্পাদিত ‘দীপ্ত পথচলা’ বই তিনটি ইমজা পাঠাগারে প্রদান করা হয়।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন ইমজার সাবেক সভাপতি সংগ্রাম সিংহ, প্রবাসী ব্যবসায়ি বাবলুল হক, বাংলা টিভির এস আলম আলমগীর, যমুনা টিভির মাঈদুল রাসেল, ইকরা টিভির কমলজিৎ শাওন, আনন্দ টিভির টুনু তালুকদার, বাংলা টিভির কাইয়ূম উল্লাস, এটিএননিউজের অনিল পাল, যমুনা টিভির সোহাগ যাদু, নিউজটুয়েন্টিফোরের শফি আহমদ, ডিবিসি নিউজের হাসান শিকদার সেলিম, মাছরাঙা টিভির শুভ্র দাশ রাজন, ইকরা টিভির সেলিম প্রমুখ। বিজ্ঞপ্তি



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin