বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন


ইমরানের স্বাধীনতা

ইমরানের স্বাধীনতা


শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক:

স্বাধীনতার ৫০ বছরকে সামনে রেখে দেশজুড়ে চলছে নানান আয়োজন। অনেকেই গান প্রকাশের মাধ্যমে সামিল হয়েছেন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে। এবার বিশেষ এই দিনটির সঙ্গে যুক্ত হচ্ছেন সময়ের জনপ্রিয় গায়ক ইমরান মাহমুদুল। ‘স্বাধীনতা’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

২৫ মার্চ বেলা ৩টায় ইউটিউবে রঙ্গন মিউজিকের চ্যানেলে গানটির ভিডিও প্রকাশ করা হবে। জামাল হোসেনের কথায় এটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। গানটির মুখ-‘স্বাধীনতা হে স্বাধীনতা, লক্ষ প্রাণের বিনিময়ে, সব গৌরবে ওরা আমাদের লাল-সবুজের পতাকা।

ইমরান জানান, ঢকার শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধসহ রাঙামাটি, মানিকগঞ্জ, নরসিংদী প্রভৃতি লোকেশনে গানটির চিত্রায়ণ করা হয়েছে। বুদ্ধিজীবি স্মৃতিসৌধ থেকে ভিডিওতে অংশ নিয়েছেন ইমরান। এছাড়া বাকি লোকেশনগুলো থেকে বিভিন্ন বয়সী ৪০ গান মানুষ ভিডিওতে অংশ নিয়েছেন, নেচেছেন।

গানটি প্রসঙ্গে তিনি বলেন, ‘স্বাধানীতার ৫০ বছর সময়টা আমাদের জন্য অনেক বিশেষ। জামাল হোসেন ভাইয়ের কাছ থেকে গানটির প্রস্তাব পেয়ে তাই রাজি হয়ে যাই। আশাকরি সব দেশপ্রেমী মানুষের ভালো লাগবে।’

এর আগে ‘জয় হবেই হবে’ এবং ‘বাংলাদেশ’ শিরোনামে দেশাত্মবোধক গান করে প্রশংসা কুড়ান ইমরান। এছাড়া আরও কিছু দেশাত্মবোধক গানে শোনা গেছে তার কণ্ঠ। এবারের স্বাধীনতা দিবসকে সামনে রেখে আরও দুটি গানেও অন্য শিল্পীদের সঙ্গে গেয়েছেন ইমরান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin