শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:০৬ অপরাহ্ন


ইসলাম নিয়ে আপত্তিকর মন্তব্য : শাল্লায় হিন্দু যুবক গ্রেফতার

ইসলাম নিয়ে আপত্তিকর মন্তব্য : শাল্লায় হিন্দু যুবক গ্রেফতার


শেয়ার বোতাম এখানে

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের শাল্লায় ফেইসবুকে ইসলাম ধর্ম নিয়ে আপত্তিকর পোস্ট করায় হিন্দু যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত যুবকের নাম অসিত বরন দাস (১৯)। সে শাল্লা উপজেলার দাউদপুর গ্রামের বিদু বরন দাসের ছেলে। বৃহস্পতিবার রাতে দিরাই ও শাল্লা থানা পুলিশ দাউদপুর বাজার থেকে তাকে গ্রেফতার করে। শাল্লা থানা পুলিশ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় আদালতের মাধ্যমে শুক্রবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা পুলিশ সুত্রে জানা যায়, দাউদপুর গ্রামের অসিত বরন দাস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক আইডিতে ইসলাম ধর্ম নিয়ে আপত্তিকর ও বিদ্রুপ মন্তব্য পোস্ট করে। বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় শুরু হলে আইন শৃঙ্খলা বাহিনীর নজরে আসে। তাৎক্ষণিক উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে দিরাই ও শাল্লা উপজেলা প্রশাসন ও থানা পুলিশ অসিত বরনকে গ্রেফতার অভিযানে নামে। বৃহস্পতিবার রাতেই স্থানীয়দের সহযোগীতায় গ্রেপ্তার করতে সক্ষম হয়।

দিরাই ও শাল্লা থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান ও আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অসিত বরন দাসের ফেইসবুকের আপত্তিকর লেখাটি আমাদের নজরে আসার পর তাৎক্ষণিকভাবে উর্ধতন কর্তৃপক্ষের নিকট জানানো হয়। রাতেই অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ানের নেতৃত্বে অভিযান চালিয়ে আমরা তাকে আটক করতে সক্ষম হই।শুক্রবার তাকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin