শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৯ অপরাহ্ন



ইস্ট লন্ডন মসজিদ সফর করেছেন প্রিন্স উলিয়াম ও প্রিন্সেস কেইট

ইস্ট লন্ডন মসজিদ সফর করেছেন প্রিন্স উলিয়াম ও প্রিন্সেস কেইট


ক্যারল, লন্ডন থেকে:

ব্রিটিশ রাজ পরিবারের সদস্য দ্যা ডিউক এবং ড্যাচেস অব ক্যামব্রিজ প্রিন্স উইলিয়াম এবং প্রিন্সেস কেইট মঙ্গলবার ইউরোপের বৃহত মসজিদ-ইস্ট লন্ডন মসজিদ এবং লন্ডন মুসলিম সেন্টার পরিদর্শন করেছেন।

দ্যা ডিউক এবং ড্যাচেসকে মসজিদে স্বাগত জানান ইস্ট লন্ডন মসজিদ এবং লন্ডন মুসলিম সেন্টারের চেয়ারম্যান হাবিবুর রহমান, নির্বাহী পরিচালক দিলওয়ার খান এবং মসজিদের সিনিয়র ঈমাম মোহাম্মেদ মাহমুদ। এছাড়াও দ্যা ডিউক এন্ড ড্যাচেসের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয় মসজিদের হেড অব এসেটস এবং ফ্যাসিলিটিজ আসাদ জামান এবং মরিয়ম সেন্টারের ম্যানেজার সুফিয়া আলমকে।

দ্যা ডিউক এবং ড্যাচেসকে মসজিদের বিভিন্ন সেবা ও প্রজেক্ট সম্পর্কে অবহিত করা হয়। একই সঙ্গে করোনা লকডাউন চলার সময় জীবনের ঝুঁকি নিয়ে যারা অসহায়দের সেবা করেছেন তাদের সঙ্গেও কথা বলেন তারা।

এসময় তারা মসজিদের স্টাফ, ভলান্টিয়ার ও যারা করোনা ভাইরাসের সময় অসহায়দের সেবা দিয়েছে তাদের সঙ্গে কথা বলেন এবং সবাইকে ধন্যবাদ জানান।
লকডাউনের সময় অসহায়দের সেবা দিতে গিয়ে যেসব ব্যবসা প্রতিষ্ঠান নিয়মিত মসজিদের পাশে ছিল সেই সব ব্যবসা প্রতিষ্ঠানের মধ্যে বো ক্যাশ এন্ড কারী এবং সাফর্ন কিচেনের প্রতিনিধিদের সঙ্গেও কথা বলেন এবং সবাইকে ধন্যবাদ জানান প্রিন্স উইলিয়াম এবং প্রিন্সেস কেইট।

উল্লেখ্য, করোনা মোকাবিলায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালনকারীর ন্যাশনাল ইমার্জেন্সি ট্রাস্টের অন্যতম পৃষ্টপোষক হলেন দ্যা ডিউক। মসজিদ পরিদর্শন শেষে দ্যা ডিউক এবং ড্যাচেসকে মসজিদে উৎপাদিত মধু উপহার দেওয়া হয়।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin