মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন


ইস্ট হ্যান্ডস’র আয়োজনে লন্ডনে বাগান প্রেমীদের মিলন মেলা

ইস্ট হ্যান্ডস’র আয়োজনে লন্ডনে বাগান প্রেমীদের মিলন মেলা


শেয়ার বোতাম এখানে

প্রবাস ডেস্কঃ

লন্ডনের টাওয়ার হ্যামলেট্‌স ও নিউহ্যাম এলাকায় বসবাসরত বাগান প্রেমিদের মিলন মেলা বসেছিল। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) পূর্ব লন্ডনের একটি হলে এ মিলন মেলার আয়োজন করে আন্তজার্তিক চ্যারিটি সংস্থা ইষ্টহ্যান্ডস ইণ্টারন্যাশনাল চ্যারিটির সংস্থা। লন্ডনের বাগান প্রেমিদের উৎসাহ দিতে নেটওয়ার্কিং ও সম্মাননা অনুষ্ঠিত হয়।

বাগান নিয়ে সংক্ষিপ্ত ডকুমেন্টারি প্রদর্শনের মধ্য দিয়ে আয়োজিত অনুষ্ঠানে ইস্ট হ্যান্ডস এর চেয়ারম্যান নবাব উদ্দিনের সভাপতিত্বে ও সাংবাদিক আসম মাছুমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটস এর স্পিকার কাউন্সিলর জাহেদ বক্স চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি একরামুল কবির, জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এস এর নিউজ ডাক্তার জাকি রেজওয়ানা আনোয়ার।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আজম খান, বাংলাদেশ সেন্টারের সেক্রেটারি দেলোয়ার হোসেন, টাওয়ার হ্যামলেটস ব্যাডমিন্টন ক্লাবের সাবেক চেয়ারম্যান বাবলুল হক, সাংবাদিক বিশ্বজিৎ রায়, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের চেয়ারম্যান মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, লন্ডন বাংলা প্রেস ক্লাবের ট্রেজারার সাংবাদিক সালেহ আহমদ,
নির্বাহী সদস্য আহাদ চৌধুরী বাবু, সাংবাদিক ইমরান আহমেদ, সাংবাদিক শাহীন আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বিলেতের যান্ত্রিক জীবনে শত ব্যস্ততার মাঝেও যারা যে সকল মানুষ নিজেদের বাড়ির ফ্রন্ট কিংবা বেক গার্ডেনে এবং ছাদের উপর দেশি বিদেশি শাক সবজি চাষ করেন সেটা সবার মানসিক ও শারীরিক প্রশান্তি। পরিবশের ভারসাম্য রক্ষায় বাগানের গুরুত্ব অপরিসীম বলে জানান বক্তারা। বক্তারা ইস্ট হ্যান্ডস এর এমন আয়োজনের ভুয়সি প্রশংসা করেন।

অনুস্টানে টাওয়ার হ্যামলেটেস ও নিউহাম কাউন্সিলের বাগান প্রেমীদের হাতে এওয়ার্ড প্রদান করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin