বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন


ঈদের দিনে পুকুরে পড়ে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

ঈদের দিনে পুকুরে পড়ে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু


শেয়ার বোতাম এখানে

কুলাউড়া প্রতিনিধি:

কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নে পুকুরে ডুবে রুহিত মল্লিক (১২) ও পর্ব মল্লিক (৭) নামের দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার ঈদের দিন (১০ জুলাই) বিকালে টিলাগাঁও ইউনিয়নের বিজলী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দুই ভাই ওই গ্রামের রিংকু মল্লিক ও সুরভি মল্লিক দম্পতির সন্তান।

স্থানীয় সূত্রে জানা গেছে, রিংকু ও সুরভি তাদের দুই সন্তানকে নিয়ে পৃথিমপাশা ইউনিয়নের রবিরবাজার এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। সুরভি পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মী। রিংকু দোকান কর্মচারীর কাজ করেন। রুহিত পাশের পৃথিমপাশা ইউনিয়নের আলী আমজদ উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণিতে এবং পর্ব মল্লিক সদপাশা প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে পড়ত।

এদিকে ঈদের ছুটি থাকায় রোববার বিকালে স্বামী-স্ত্রী তাদের দুই সন্তানকে নিয়ে গ্রামের বাড়িতে কাজ দেখতে যান। এ সময় রিংকু ঘরের পাশে পুকুর পাড়ে গাছের চারা রোপণ করছিলেন আর তার স্ত্রী সুরভি অন্য কাজে ব্যস্ত ছিলেন। একপর্যায়ে রুহিত ও পর্বকে ডাকাডাকি করে খোঁজে পাওয়া যাচ্ছিল না। এতে স্বজনদের সন্দেহ হয়। সন্ধ্যা ছয়টার দিকে পুকুরে তাদের লাশ পাওয়া যায়।

টিলাগাও ইউপির চেয়ারম্যান আবদুল মালিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঈদের দিনে মর্মান্তিক এ দুর্ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দুই সন্তান হারিয়ে স্বজনেরা মাতম করছেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin