রবিবার, ১৬ Jun ২০২৪, ১২:৪০ অপরাহ্ন


উইকেট ঝড়ে দিশেহারা শ্রীলঙ্কা

উইকেট ঝড়ে দিশেহারা শ্রীলঙ্কা


শেয়ার বোতাম এখানে

খেলা ডেস্ক :
চেস্টার-লি-স্ট্রিটে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আগে ব্যাটিংয়ে নেমে প্রথম বলেই দিমুথ করুণারত্নেকে হারিয়েছে শ্রীলঙ্কা
জাতীয় সংগীত বাজানোর আনুষ্ঠানিকতা পালন হয় খেলা শুরুর আগে। শ্রীলঙ্কার জাতীয় সংগীত চলল প্রায় তিন মিনিট ধরে। দিমুথ করুণারত্নে ব্যাটিংয়ে নেমে এ সময়টুকুও টিকতে পারেননি। উইকেটে ছিলেন বড়জোর ১০ সেকেন্ড হবে!

খেলা না দেখে থাকলে ঠিকই ধরেছেন। প্রথম বলেই আউট! শ্রীলঙ্কার বাঁচা-মরার ম্যাচে দলকে প্রথম বলেই বিপদে ফেলেছেন এ ওপেনার। আউট হওয়ার ধরনটাও ছিল ভীষণ অদ্ভুত। কাগিসো রাবাদার নিরীহ গতির ডেলিভারিটি যেন দেখতেই পাননি—লেগ স্টাম্পের বল খেলতে গিয়ে ক্যাচ দিয়েছেন দ্বিতীয় স্লিপে! ২০০৩ বিশ্বকাপে বাংলাদেশের হান্নান সরকার, ২০১১ বিশ্বকাপে জিম্বাবুয়ের ব্রেন্ডন টেলর আর এবার মার্টিন গাপটিলের পর করুণারত্নে—বিশ্বকাপে প্রথম বলেই আউট হওয়া চার ওপেনার।

করুণারত্নের এই জঘন্য শুরুর পর ভালোই শুরু করেছিলেন পেরেরা-আভিষ্কা ফার্নান্দো। ওভারপ্রতি গড়ে ছয়ের ওপরেই রান তুলছিলেন দুজন। কিন্তু ১০ম ওভারে ডোয়াইন প্রিটোরিয়াসকে তুলে মারতে গিয়ে ক্যাচ দেন ফার্নান্দো (৩০)। মাঝে এক ওভার পর সেই প্রিটোরিয়াসের বলেই বোল্ড হন পেরেরা (৩০)। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৬ ওভার শেষে শ্রীলঙ্কার স্কোর ৬ উইকেটে ১৩৬।

সেমিফাইনালে ওঠার আশা টিকিয়ে রাখতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয়ের বিকল্প নেই শ্রীলঙ্কার। ৬ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে রয়েছে করুণারত্নের দল। দক্ষিণ আফ্রিকার বিদায় নিশ্চিত হয়েছে আগেই।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin