শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০৯:০৫ অপরাহ্ন


উদ্বোধনের সময় মেয়রকে নিয়েই ভেঙে পড়লো সেতু

উদ্বোধনের সময় মেয়রকে নিয়েই ভেঙে পড়লো সেতু


শেয়ার বোতাম এখানে

আন্তর্জাতিক ডেস্ক:

উদ্বোধনের সময় মেয়রকে নিয়েই ভেঙে পড়লো সেতু
অনেক গর্ব নিয়ে একটি দৃষ্টিনন্দন সেতু উদ্বোধন করছিলেন মেক্সিকোর কুয়ের্নাভাকা শহরের মেয়র। কিন্তু দুর্ভাগ্য তার। উদ্বোধনের সময়ই ভেঙে পড়ে পদচারী সেতুটি। আর তাতে মেয়র ও তার স্ত্রীসহ কয়েক ডজন লোক ১০ ফুট নিচে একটি পাথুরে নালার মধ্যে পড়ে যান। এতে বেশ কয়েকজনের হাঁড় ভেঙে গেছে, আহত হয়েছেন মেয়রের স্ত্রীও।

জানা যায়, কাঠ ও লোহার শিকল দিয়ে বানানো ঝুলন্ত সেতুটি সম্প্রতি পুনর্নির্মাণ করা হয়। গত মঙ্গলবার (৭ জুন) সেটিরই উদ্বোধন করতে গেছিলেন মেয়র হোসে লুইস উরিওস্তেগুই। উদ্বোধন করে দলবল নিয়ে পার হওয়ার সময় আচমকা ভেঙে পড়ে সেতুটি।

এতে স্থানীয় কাউন্সিল সদস্যসহ বেশ কয়েকজন সরকারি কর্মকর্তা, সাংবাদিক, মেয়র ও তার স্ত্রী লুজ মারিয়া জাগাল গুজম্যান ১০ ফুট নিচে বড় বড় পাথর ছড়িয়ে ছিটিয়ে থাকা নালার ভেতর পড়ে যান।

কুয়ের্নাভাকা নগর কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, এ দুর্ঘটনায় সিটি কাউন্সিলের চার সদস্য, দুজন নগর কর্মকর্তা এবং একজন স্থানীয় সাংবাদিক আহত হয়েছেন। নালা থেকে তাদের স্ট্রেচারে করে তুলে আনতে হয় এবং পরে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেয়র উরিওস্তেগুইকেও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হালকা আঘাত পেলেও তিনি এখন বিপদমুক্ত। তবে তার স্ত্রীর বাম পায়ের হাঁড়ে চোট লাগায় অস্ত্রোপচার করতে হয়েছে।

ধারণা করা হচ্ছে, উদ্বোধনের সময় ধারণক্ষমতার অতিরিক্ত লোক ওঠার কারণেই সেতুটি ভেঙে পড়েছে।

সূত্র: দ্য গার্ডিয়ান, ডেইলি মেইল


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin