বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন


উপজেলা নির্বাহী কর্মকর্তা হলেন অপূর্ব !

উপজেলা নির্বাহী কর্মকর্তা হলেন অপূর্ব !


শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক:

উপজেলা পর্যায়ে গুরুত্বপূর্ণ কাজের দায়িত্বে নিয়োজিত থাকা প্রশাসনিক কর্মকর্তা হলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)। প্রশাসনিক এই পদ ও সেখানে নিয়োজিত ব্যক্তির কর্মব্যস্ততা নিয়ে বাংলাদেশের মিডিয়া ইন্ডাস্ট্রিতে এর আগে কোনো কাজ হয়নি। জনপ্রিয় অভিনেতা অপূর্বকে পর্দায় দেখা যাবে এই চরিত্রে। দায়িত্ব পালন করতে গিয়ে কতটা চ্যালেঞ্জ ও সমস্যা মোকাবেলা করতে হয় সেটিই পরিচালক সৈয়দ শাকিল ফুটিয়ে তুলেছেন ওয়েব ফিল্ম ‘ইউএনও স্যার’ এ।

আহসান হাবিবের গল্পে ওয়েবফিল্মটির চিত্রনাট্য লিখেছেন মেজবাহ উদ্দীন সুমন। ছবিটির কেন্দ্রীয় চরিত্র ও নাম ভূমিকায় অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। এছাড়া তানজিম সাইয়ারা তটিনী, ইন্তেখাব দিনার, জয়রাজ, নরেশ ভূঁইয়াসহ অনেকে আছেন সিনেমাটিতে। আগামী ২৪ ফেব্রুয়ারি ওটিটিতে মুক্তি পাবে ওয়েবফিল্মটি।

পরিচালক সৈয়দ শাকিল জানান, সিনেমাটির একটি ট্যাগলাইন আছে। সেটি হল, শুধু প্রেমে না, কিছু মানুষ বাঁচে দেশপ্রেমে। বড় প্রশাসনিক দ্বায়িত্ব পালন করতে গিয়ে ব্যক্তিগত ও পেশাগত দায়বদ্ধতার বেড়াজালে একজন সরকারি কর্মকর্তা দেশের প্রতি ভালোবাসাকে সুপ্ত রেখে কীভাবে মহান দ্বায়িত্ব পালন করে সেটিই দর্শকরা দেখতে পাবেন এই ওয়েবফিল্মে।

উল্লেখ্য, ওটিটিতে আগেও অপূর্বের বেশ কয়েকটি ওয়েবফিল্ম ও সিরিজ মুক্তি পেয়েছে। মায়াশালিকে প্রথমবারের মত টাইম ট্রাভেল কিংবা একজন জনপ্রিয় নায়কের জীবনের আদলে তৈরী বুকের ভেতর আগুন সিরিজে চৌকস পুলিশের চরিত্রে দেখা গেছে অপূর্বকে। প্রায়ই নতুনত্ব নিয়ে হাজির হওয়া অপূর্বকে এবার ইউএনও হিসবে কেমন লাগবে সেটির অপেক্ষায় রয়েছে দর্শকরা।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin