সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:২২ অপরাহ্ন

উপজেলা পরিষদে পাশ করেও দায়িত্ব পাননি পল্লব! অফিসে চুরি নিয়ে তোলপাড়

উপজেলা পরিষদে পাশ করেও দায়িত্ব পাননি পল্লব! অফিসে চুরি নিয়ে তোলপাড়


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট
সিলেটের সবকটি উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যানবৃন্দ শপথ গ্রহণ করে ইতিমধ্যে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন। শপথ গ্রহণ করেছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আবুল কাশেম পল্লবও। কিন্তু এখনো পর্যন্ত তাঁর কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়নি। নির্বাচিত চেয়ারম্যান পল্লব পাননি চেয়ারম্যানের বরাদ্ধকৃত গাড়িটিও। বিদায়ী চেয়ারম্যানের দখলে এখনো রয়েছে গাড়ি ও অফিস। আগামী ১৩ মে পর্যন্ত ক্ষমতাবলে দায়িত্ব পালন করতে পারেন বিদায়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানবৃন্দ। এমতাবস্থায় স্যোসাল মিডিয়াসহ উপজেলা জুড়েই বইছে সমালোচনার ঝড়।
জানা গেছে, সদ্য সমাপ্ত বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সাবেক চেয়ারম্যান আতাউর রহমান খান থেকে বিদ্রোহী প্রার্থী আবুল কাশেম পল্লব ১৮ হাজার ১শ’ ১৬ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হন। হেলিকপ্টার প্রতীক নিয়ে আবুল কাশেম পল্লব ভোট পান ৩২ হাজার ৮৫৭, আর আতাউর রহমান খান নৌকা প্রতীকে ভোট পান ১৪ হাজার ৭৪১ টি। নির্বাচিত হয়ে এখন পর্যন্ত আনুষ্ঠানিক পল্লবের কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়নি। তাঁর মতো নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান (পুরুষ) জামাল হোসেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা বেগম লিমাও দায়িত্ব পাননি এখনো। এদিকে উপজেলার ওয়েব পোর্টালেও চেয়ারম্যান হিসেবে এখনো আতাউর রহমানের নাম রয়েছে। অপরদিকে চেয়ারম্যানের অফিস থেকে এসি, ফ্যান, আলমারি, চেয়ার, ল্যাপটপসহ প্রয়োজনীয় জিনিসপত্র চুরি হয়ে গেছে বলে গুজব উড়েছে পুরো উপজেলা জুড়েই। আবার কেউ কেউ বলছেন নিজ অফিস থেকে এতসব জিনিস চুরি হয় কেমনে ? নাকি বিদায়ী চেয়ারম্যান নিজেই সরিয়ে নিয়েছেন নিজের ব্যবহৃত জিনিসপত্র? এমন প্রশ্ন এখন উপজেলার সচেতন নাগরিকদের।
উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান আবুল কাশেম পল্লব শুভ প্রতিদিনকে জানান, সিলেটের প্রতিটি উপজেলায় নব-নির্বাচিত চেয়ারম্যানদের কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। জানিনা কি কারণে আমার কাছে দায়িত্ব হস্তান্তর করা হচ্ছেনা। অফিস চুরির প্রসঙ্গে তিনি বলেন, আমি যেহেতু এখনো অফিসে যাইনি, সেহেতু এপ্রসঙ্গে কিছু বলতে পারবো না। তবে, লোকমুখে শুনে ও স্যোসাল মিডিয়া ফেসবুকে পড়ে বিষয়টি জানতে পেরেছি। বিষয়টি খুবই দু:খজনক।
এব্যাপারে উপজেলার বিদায়ী চেয়ারম্যান আতাউর রহমান খান শুভ প্রতিদিনকে বলেন, ভূয়া একটি আইডি থেকে অপপ্রচার চালানো হচ্ছে। চুরির বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আগামী ১৪ মে আনুষ্ঠানিকভাবে নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের কাছে দায়িত্ব হস্তান্তর করা হবে।
অফিস চুরির বিষয়টি অস্বিকার করে বিয়ানীবাজার উপজেলা নির্বাহী অফিসার কাজী আরিফুর রহমান শুভ প্রতিদিনকে বলেন, কেউ কি দেখেছে অফিস চুরি হয়েছে। বিষয়টি মিথ্যা ও বানোয়াট। কেউ ষড়যন্ত্রমূলক অপপ্রচারে লিপ্ত রয়েছে। আর চেয়ারম্যানের ৫বছর পূর্ণ হলেই দায়িত্ব থেকে সরে দাঁড়াবেন এবং নতুন চেয়ারম্যানদেরকে দায়িত্ব হস্তান্তর করা হবে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin