বুধবার, ১২ মে ২০২১, ১০:৩৯ অপরাহ্ন

উৎমাছড়ায় রাতের আধাঁরে পুলিশের অভিযান : ২টি লিস্টার মেশিন জব্দ

উৎমাছড়ায় রাতের আধাঁরে পুলিশের অভিযান : ২টি লিস্টার মেশিন জব্দ


শেয়ার বোতাম এখানে

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

কোম্পানীগঞ্জে উৎমা ছড়া এলাকায় কোম্পানীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে অবৈধ ভাবে পাথর উত্তোলনে ব্যবহৃত ২টি লিস্টার মেশিন জব্দ করা হয়। এসময় লিস্টার মেশিনের পাইপ ও বিভিন্ন স্থাপনা ধ্বংস করা হয়েছে। বৃহস্পতিবার রাত ২টার (শুক্রবার) দিকে উৎমা এলাকায় এ অভিযান চালানো হলে অভিযানের টের পেয়ে মেশিন মালিক পালিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার এসআই তরিকুল ইসলাম ও শামছুল আরেফিনের নেতৃত্বে অভিযানে একদল পুলিশের টিম এ অভিযানে  অংশগ্রহণ করে।

স্থানীয়রা জানায়, বেশ কিছুদিন থেকে রাতের আধাঁরে কথিত গর্ত মালিক কারিম ও ফারুক মিয়া সরকারি জায়গায় অবৈধ ভাবে লিস্টার মেশিন দিয়ে পাথর উত্তোলন করছিল। স্থানীয় শাহাদত ও আলাউদ্দিন এসব অবৈধ পাথর উত্তোলনের নেতৃত্ব রয়েছেন। রাতের আধাঁরে পাথর উত্তোরনের বিষয়ে স্থানীয়রা থানা পুলিশকে মোবাইফোনে বিষয়টি জানালে সাথে সাথে অভিযান চালিয়ে পুলিশ দুটি লিস্টার মেশিন জব্দকরে।

এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার এসআই শামছুল আরেফিনের বাদি হয়ে কথিত গর্ত মালিক কারিমের নাম উল্লেখ্য করে আরো ২/৩ জনকে অজ্ঞাত করে একটি মামলা দায়ের করেন

কোম্পানীগঞ্জ থানার ওসি(তদন্ত) রজি উল্লাহ জানান, কোন ভাবেই পরিবেশ এবং সরকারি স্থাপনার ক্ষতি করে পাথর উত্তোলন করতে দেয়া হবে না। এ অভিযান অব্যাহত থাকবে প্রয়োজনে আরো বৃদ্ধি করা হবে এবং অবৈধ পাথর উত্তোলনকারিদের বিন্দুমাত্র ছাড়দেয়া হবেনা বলে জানান তিনি।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin