মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

ঋষির মৃত্যুতে শোকার্ত ঢালিউড তারকারাও

ঋষির মৃত্যুতে শোকার্ত ঢালিউড তারকারাও


শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক: পর পর দুই নক্ষত্রকে হারালো বলিউড। গতকাল অন্তিম শায়িত হলেন ইরফান খান। আজ চলে গেলেন ঋষি কাপুর। দুই তারকাকে হারিয়ে বলিউড যেনো শোকে মুহ্যমান। করোনা ভাইরাসের কারণে ভারতে চলছে লকডাউন। তাই প্রিয় দুই তারকাদের অন্তিম বিদায়ও জানােতে পারছেন না বলিউডের তারকারা। তবে বিশ্বজুড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের নামে শোকের বার্তা দিচ্ছেন ভক্তরা।

ইরফান খানের ও আজ ঋষি কাপুরের মৃত্যুতেও ঢালিউড তারকারা শোক প্রকাশ করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে জানাচ্ছেন সেই শোক বার্তা।

বরেণ্য এ অভিনেতার মৃত্যুর খবর জানা মাত্রই শোক জানিয়েছেন ঢালিউড তারকা শাকিব খান, জয়া আহসান, , ওমর সানী, পপিসহ অনেকে। ফেসবুকে শোক বার্তায় তারা ঋষির আত্মার শান্তি কামনা করেছেন।

শাকিব খান নিজের ফ্যান পেজে লেখেন, ‘রেস্ট ইন পিস, লিজেন্ড।’ অন্যদিকে  ঋষি কাপুরের মৃত্যুকে ’হৃদয়বিদারক’ বলে উল্লেখ  করে নিজের ফেসবুকে জয়া আহসান লিখেন , ‘আর একদিন আর এক হৃদয়বিদারক খবর! কিছু বলার নেই…।’  

ওমর সানী  লেখেন, ‘প্রতিদিন ঘুম থেকে উঠে একটি করে মৃত্যু কথা শুনতে হচ্ছে… আবার এক নক্ষত্র চলে গেল আজ… প্রতিদিন এসব শুনতে আর মানতে খুব কষ্ট হচ্ছে… পৃথিবীটা যেন মৃত্যুপুরী হয়ে যাচ্ছে… কখন কার ডাক চলে আসে, কেউ জানে না। আল্লাহ আমাদের মাফ করো।’

বৃহস্পতিবার সকালে মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন  ৬৭ বছর বয়স্ক অভিনেতা ঋষি। অভিনেতা রণবীর কাপুরের বাবা তিনি। কারিনা কাপুরের চাচা।

এ অভিনেতার মৃত্যুতে চিত্রনায়িকা পপি পপি নিজের ফেসবুকে লেখেন, ‘আজ আরো একটি আত্মা আমাদের ছেড়ে গেছে… রিপ, ঋষি কাপুর, আমার অন্যতম প্রিয় অভিনেতা। আমি আপনার বেশিরভাগ চলচ্চিত্র পছন্দ করি এবং সেগুলোর বেশিরভাগ দেখেছি। বিদায় সুদর্শন হিরো। শ্রদ্ধা ও ভালোবাসা। এভাবেই আস্তে আস্তে আমরা সবাই চলে যাব। হয়তো কেউ আগে… হয়তো কেউ পরে।’

গতকাল বুধবার বলিউড-হলিউড অভিনেতা ইরফান খান ৫৩ বছর বয়সে কোলন ইনফেকশনে মারা যান। তাঁর মৃত্যুর পরের দিনই এ দুঃসংবাদ বলিউডকে নাড়িয়ে দিয়েছে। শোকের সাগরে ভাসছে বিনোদন অঙ্গন। তার মৃত্যৃর পরের দিনই চলে গেলেন ঋষি কাপুরের মতো আরেক নক্ষত্র।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin