রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন


একদশকে গণমানুষের পত্রিকা দৈনিক শুভ প্রতিদিন

একদশকে গণমানুষের পত্রিকা দৈনিক শুভ প্রতিদিন


শেয়ার বোতাম এখানে

নবম বর্ষ শেষে আজ দশম বর্ষে পদার্পণ করল ৩৬০ আউলিয়ার পূণ্যভূমি বৃহত্তর সিলেটের গণমানুষের কণ্ঠস্বর দৈনিক শুভ প্রতিদিন। ২০১২ সালের এই দিনে একটি পূর্ণাঙ্গ দৈনিক হিসেবে পাঠকের হাতে তুলে দেয়ার লক্ষ্যে যাত্রা শুরু হয়।

পথযাত্রায় একদশকে পদাপর্ণের এই শুভ লগ্নে আমাদের একঝাঁক সংবাদকর্মী, অগণিত পাঠক-লেখক, শুভানুধ্যায়ি, বিজ্ঞাপনদাতা, সংবাদপত্র এজেন্টসহ সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন। দীর্ঘ এ পথচলায় সঙ্গী হয়ে পাশে থাকার জন্য সকলের প্রতি আমাদের কৃতজ্ঞতা। বিনম্র শ্রদ্ধা।

এ অঞ্চলের সকল শ্রেণির মানুষের প্রত্যাশা পূরণে আমরা প্রতিজ্ঞাবদ্ধ থেকেছি সবসময়। ‘সত্য হলেই পাশে’ এই শ্লোগানকে সামনে রেখে আমাদের পথচলা শুরু। সেই যাত্রায় আমরা সর্বদা সত্যের পাশে থাকার আপ্রাণ চেষ্টা করেছি। এই চলার পথে কখনও কাটায় পা বিধেছে, কখনও বা নানান বাঁধা এসেছে, তৈরি হয়েছে প্রতিবন্ধকতাও আমরা সব কিছু উৎরে এসেছি। সে শুধুমাত্র পাঠকের ভালবাসায় এবং চলার পথে সহযাত্রী হয়ে সাহস দেয়ায় এবং সহযোগিতা অব্যাহত রাখার কারণেই তা সম্ভব হয়েছে।দীর্ঘ এই পথপরিক্রমায় আমাদের যা অর্জন-সাফল্য, তা শুধু আমাদের নয়, দৈনিক শুভ প্রতিদিনের প্রত্যেক পাঠকের। প্রত্যেক শুভানুধ্যায়ির।

আমরা আমাদের অবিষ্ট লক্ষ্যকে সামনে রেখে গণমানুষের মুখপত্র হয়ে এ অঞ্চলের সকল সম্ভাবনায়-সংকটে, সুখে-দুখে পাশে ছিলাম, এখনও আছি, এবং আগামীতেও থাকবো। আমরা আবারও দৃঢ়চিত্তে বলতে চাই, আমাদের এ অবস্থান ধর্ম-বর্ণ ও রাজনৈতিক পরিচয়ের উর্ধ্বে। ভবিষ্যতেও এই প্রতিশ্রুতি রক্ষায় দৈনিক শুভ প্রতিদিন সর্বদা সচেষ্ট থাকবে।

আমরা আমাগীতেও হাওর-বাওর, চায়ের দেশ সিলেটের কোটি মানুষের কণ্ঠস্বর হয়ে থাকতে চাই। এ জন্য প্রয়োজন পাঠক, শুভানুধ্যায়ি, বিজ্ঞাপনদাতা, সংবাদপত্র এজেন্টের অব্যাহত সহযোগিতা ও ভালবাসা। অতীতের মত আগামীতেও তা আমাদের পাথেয় হবে এটি আমাদের একান্ত বিশ্বাস। এই বিশ্বাসকে পূঁজি করে আমরা থাকতে চাই।

দৈনিক শুভ প্রতিদিনের এক দশকে পদার্পণ উপলক্ষ্যে আমরা ৩ দিন ব্যাপি বৃহৎ কলেবরে বিশেষ সংখ্যা প্রকাশ করতে যাচ্ছি। যেখানে সিলেটের ইতিহাস-ঐতিহ্য, সম্ভাবনা-পর্যটন নিয়ে থাকবে বিশেষ রচনা। থাকবে গল্প, কবিতা ও প্রবন্ধ। এ লক্ষ্যে আমাদের প্রস্তুতি এগিয়ে চলছে।
সম্পাদক


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin