মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৪৯ পূর্বাহ্ন

একসাথে জন্ম দিলেন ৪ সন্তান: এরআগে ৩ সন্তান জন্ম দিয়েছিলেন মারুফা

একসাথে জন্ম দিলেন ৪ সন্তান: এরআগে ৩ সন্তান জন্ম দিয়েছিলেন মারুফা


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

দুই বছরের মাঝামাঝি সময়ে এবার চার সন্তানের জন্ম দিলেন চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জগন্নাথপুর গ্রামের এরশাদ আলীর স্ত্রী মারুফা খাতুন। এর আগে ২০১৮ সালে তিনি দুই কন্যা এক পুত্র সন্তানের জম্ম দেন মারুফা।

গত বৃহস্পতিবার (৩০ এপ্রিল) ভোর সাড়ে ৫ টায় মারুফাকে চুয়াডাঙ্গা শহরের একটি ক্লিনিকে ভর্তি করলে চিকিৎসক জিন্নাতুল আরার তত্ত্বাবধানে দুটি পুত্র ও দুটি কন্যা সন্তান প্রসব করেন। তবে, মা ও তিন সন্তান সুস্থ থাকলেও এক ছেলে নবজাতক অসুস্থ হওয়ায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রাখা হয়েছে।

মারুফার স্বজনরা জানান, ২০০৯ সালে একই উপজেলার জগন্নাথপুর গ্রামের আইনাল তরফদারের ছেলে এরশাদ আলীর সঙ্গে মারুফা খাতুনের বিয়ে হয়।

বিয়ের দুই বছরের মাথায় মারুফা কন্যা সন্তানের মা হন। এরপর সাত বছর পর ২০১৮ সালে মারুফা একসঙ্গে দুই কন্যা ও এক পুত্র সন্তানের জন্ম দেন। তবে অপুষ্টিজনিত কারণে কয়েক দিন পর তিন সন্তানই মারা যায়।

চুয়াডাঙ্গার শহরের উপশম নার্সিং হোম ক্লিনিকের চিকিৎসক জিন্নাতুল আরা বলেন, স্বাভাবিক নিয়মে ৩০ মিনিটের মধ্যে চারটি সন্তান প্রসব করেন মারুফা। সন্তানসহ মারুফাকে তার তত্ত্বাবধানে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin