রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০১:৪৭ অপরাহ্ন

এখনও শঙ্কামুক্ত নন এরশাদ

এখনও শঙ্কামুক্ত নন এরশাদ


শেয়ার বোতাম এখানে

প্রতিদিন ডেস্ক :
সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এখনও শঙ্কামুক্ত নন। চিকিৎসকদের বরাত দিয়ে তার ছোট ভাই ও জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এ কথা জানিয়েছেন।

বৃহস্পতিবার রাজধানীর মতিঝিল এজিবি কলোনি কমিউনিটি সেন্টারে জাতীয় পার্টির খুলনা ও বরিশাল বিভাগীয় সাংগঠনিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা জানান।

গোলাম মোহাম্মদ কাদের বলেন, ২৪ ঘণ্টায় পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের বর্তমান শারীরিক অবস্থার ২৫ শতাংশ উন্নতি হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, পল্লীবন্ধু এখনও শঙ্কামুক্ত নন। সংক্রমণ যেন না বাড়ে, সেজন্য চিকিৎসা দেয়া হচ্ছে।

হুসেইন মুহম্মদ এরশাদের পুরোপুরি সুস্থ হতে একটু সময় লাগবে বলেও জানান গোলাম মোহাম্মদ কাদের।

গতকাল সিএমএইচ ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) নিবিড় পর্যবেক্ষণে নেয়া হয় এরশাদকে। জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা গতকাল বলেন, শারীরিক অবস্থা বিবেচনা-সাপেক্ষে বৃহস্পতিবার তাকে সিঙ্গাপুরে নেয়া হতে পারে।

সর্বশেষ গত ২০ জানুয়ারি সিঙ্গাপুরে চিকিৎসার জন্য যান এরশাদ। সেখান থেকে ফেরেন ৪ ফেব্রুয়ারি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে অর্থাৎ ২০১৮ সালের ১০ ডিসেম্বর চিকিৎসার জন্য সে দেশে যান এরশাদ। ভোটের মাত্র তিনদিন আগে ২৬ ডিসেম্বর ফেরেন তিনি।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin