সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:৫৭ পূর্বাহ্ন


এখন যে-কোনো দূযোর্গে মানুষকে আর না খেয়ে মরতে হয় না : সরওয়ার হোসেন

এখন যে-কোনো দূযোর্গে মানুষকে আর না খেয়ে মরতে হয় না : সরওয়ার হোসেন


শেয়ার বোতাম এখানে

বিয়ানীবাজার প্রতিনিধি:
দৈনিক শুভ প্রতিদিন’র প্রকাশক ও সম্পাদক এবং কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন বলেছেন, সরকার যে-কোনো দূর্যোগ ও দুঃসময়ে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়াচ্ছে, দুঃসময় থেকে উত্তরণের জন্য নানামুখি সহযোগীতা করছে। শেখ হাসিনার সরকার মানুষের জীবন মানোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাই এখন বন্যাসহ যেকোনো দূযোর্গে মানুষকে আর না খেয়ে মরতে হয় না। প্রধানমন্ত্রীর দূরদর্শী প্রদক্ষেপের মধ্য দিয়ে শহরের ন্যায় প্রত্যন্ত অঞ্চলের সাধারণ মানুষজনও এখন সরকারের বহুমুখি উন্নয়নের সুফল পেতে শুরু করেছে। সরকার গ্রামাঞ্চলের মানুষের জন্য আধুনিক সুযোগ-সুবিধা নিশ্চত করতে পরিকল্পনা মাফিক কাজ করে যাচ্ছে।

মঙ্গলবার বেলা ২টায় বিয়ানীবাজারে জেলা পরিষদ কর্তৃক বন্যাদূর্গত মানুষের মাঝে বন্যা পরবর্তী ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন।

বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউপির হলরুমে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান আবুল খায়ের। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের স্থানীয় সদস্য নজরুর হোসেন ও স্থানীয় ইউপি সদস্যবৃন্দ। অনুষ্ঠানে সিলেট জেলা পরিষদের পক্ষ থেকে ১০০জন সুবিধা ভোগির মধ্যে নগদ ৫শত টাকা করে মোট ৫০ হাজার টাকা বিতরণ করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin