মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

এনআরবি ব্যাংক’র উদ্যোগে জাফলং ও রাধানগর এবং বড়লেখায় পৃথক ভাবে খাদ্য সামগ্রী বিতরণ

এনআরবি ব্যাংক’র উদ্যোগে জাফলং ও রাধানগর এবং বড়লেখায় পৃথক ভাবে খাদ্য সামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

কোভিড-১৯ মোকাবেলায় এনআরবি ব্যাংক এর পক্ষ থেকে সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং ও রাধানগর এবং বড়লেখা উপজেলায় করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী ও দরিদ্র অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান, পরিচালকবৃন্দ, শেয়ারহোল্ডারবৃন্দ ও ম্যানেজমেন্টের আন্তরিক প্রচেষ্টায় বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের দুস্থ-অসহায় পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়েছে।

এরই ধারাবাহিকতায় শনিবার (৯ মে) জাফলং ও রাধানগর এবং বড়লেখা উপজেলায় পৃথক ভাবে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গোয়াইনঘাট উপজেলার রাধানগরে খাদ্য সামগ্রী বিতরণ করেন ব্যাংকের উদ্যোক্তা শেয়ারহোল্ডার ও আল হারামাইন হাসপাতাল’র ভাইস চেয়ারম্যান মোহাম্মদ অলিউর রহমান।

বড়লেখা উপজেলায় গরীব, অসহায় ও দুস্থ মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন এনআরবি ব্যাংকের পরিচালক মো. আব্দুল করিম এসময় উপস্থিত ছিলেন স্থানীয় এলাকার জনপ্রতিনিধিরা।

গোয়াইনঘাট উপজেলার জাফলং এলাকায় খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রম শুরু করেন, এনআরবি ব্যাংকের পরিচালক মো. জাহেদ ইকবাল। এ সময় স্থানীয় এলাকার পাঁচশো পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল, সাবানসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

পরে এনআরবি ব্যাংকের প্রতিনিধি হিসেবে ব্যবসায়ী জাকির হোসেন খান ও জিয়ারত খান এসব খাদ্য সামগ্রী অটোরিকশাযোগে তালিকাভুক্ত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেন।

উল্লেখ্য, এনআরবি ব্যাংক দেশের বিভিন্ন অঞ্চলে অবস্থতি নিজস্ব শাখার মাধ্যমে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা শুরু করেছে। এ খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin