শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:৩২ পূর্বাহ্ন



এনডিআইকে নির্বাচন পরিস্থিতি জানালেন কামাল হোসেন

এনডিআইকে নির্বাচন পরিস্থিতি জানালেন কামাল হোসেন


প্রতিদিন ডেস্ক: যুক্তরাষ্ট্রভিত্তিক ন্যাশনাল ডেমোক্রেটিক ইন্সটিটিউটের (এনডিআই) সাথে বৈঠক করেছেন গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। রাজধানীর গুলশানের একটি হোটেলে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮টা থেকে দেড় ঘণ্টার বেশি সময় এই বৈঠক হয়।

 

বৈঠকের অংশ নেওয়া কয়েকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, কামাল হোসেন একাদশ সংসদ নির্বাচনের পরিস্থিতি, নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের ভূমিকার, রাজনৈতিক পরিস্থিতি প্রভৃতি বিষয়ে এনডিআই প্রতিনিধিদের সাথে আলোচনা করেছেন।

 

পরে কামাল হোসেন সাংবাদিকদের বলেন, “নির্বাচন ও নির্বাচনের পরিবেশ প্রভৃতি বিষয়ে নিয়ে আলোচনা হয়েছে। নির্বাচনের কেমন পরিবেশ আছে তা তারা জানতে চেয়েছেন। আমরা আমাদের কথা তথ্য-উপাত্ত দিয়ে বলেছি।” এনডিআইর ৫ সদস্যের প্রতিনিধি দলে ছিলেন সিনিয়র অ্যাসোসিয়েট ও এশিয়া বিভাগের পরিচালক পিটার এম মানিকাস, বোর্ড মেম্বার ও সাউথ এশিয়ার সাবেক সহকারী পররাষ্ট্রমন্ত্রী রিক ইন্ডার ফার্দ, ম্যানেজার ফর গ্লোবাল ইলেকশন মাইকেল ম্যাগনালটি, এনডিআইর এশিয়া রিজিওনাল প্রোগ্রাম ম্যানেজার এডাম নেলসন ও যুক্তরাষ্ট্রের নাগরিক ফারানাজ ইস্পাহানী।

 

ড. কামাল মঙ্গলবার একই স্থানে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধিদের সাথে বৈঠক করেন। গত ১৩ অক্টোবর কামাল হোসেন বিএনপিকে নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করেন, যারা একাদশ নির্বাচনে জোটগতভাবে অংশ নিচ্ছে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin