শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৫৬ অপরাহ্ন

এনামূল হক চৌধুরীর রোগ মুক্তি কামনায় জালালাবাদ এসোসিয়েশনের দোয়া মাহফিল অনুষ্ঠিত

এনামূল হক চৌধুরীর রোগ মুক্তি কামনায় জালালাবাদ এসোসিয়েশনের দোয়া মাহফিল অনুষ্ঠিত


শেয়ার বোতাম এখানে

প্রবাস ডেস্ক:

ব্রিটেনের বিশিষ্ট ক্যাটারার্স ও জালালাবাদ এসোসিয়েশন ইউকের কোষাধ্যক্ষ এনাম উল হক চৌধুরীর রোগ মুক্তি কামনায় জালালাবাদ এসোসিয়েশন ইউকের উদ্যোগে রবিবার (১৪ ফেব্রুয়ারি) ভার্চুয়াল দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জালালাবাদ এসোসিয়েশন ইউকের সভাপতি মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিনুল হক জিল্লুর সঞ্চালনায় দোয়া মাহফিল ও আলোচনা সভার শুরুতে দোয়া পরিচালনা করেন বিশিষ্ট ইসলামিক স্কলার ও মিডিয়া ব্যক্তিত্ব শায়খ আবু সাঈদ আনসারি।

আলোচনা সভায় অংশগ্রহণ করেন, বাংলাদেশ থেকে জালালাবাদ এসোসিয়েশন ঢাকার সভাপতি ড: এম কে আব্দুল মুবিন, সাবেক সভাপতি সি এম তোফায়েল সামী, জালালাবাদ এসোসিয়েশন ইউকের প্রধান উপদেষ্টা আহমেদ সামাদ চৌধুরী জেপি, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন বিসিএ এর প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক প্রেসিডেন্ট আলহাজ্ব মামুনুর রশীদ,বাংলাদেশের সাবেক সংসদ সদস্য ও সাবেক বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব সেলিম উদ্দিন, জালালাবাদ এসোসিয়েশন ঢাকার নির্বাহী সদস্য সাবেক এডিশনাল সেক্রেটারি মোহাম্মদ আব্দুর রউফ, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ড. ওলি তছর উদ্দিন এমবিই, শাহগির বক্ত ফারুক, জালালাবাদ এসোসিয়েশন ইউকের সহ-সভাপতি এম এ মুনিম, সাপ্তাহিক জনমত সম্পাদক এবং জালালাবাদ এসোসিয়েশন ইউকের উপদেষ্টা সৈয়দ নাহাস পাশা, লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি নবাব উদ্দিন, স্পথাহেক পত্রিকার প্রধান সম্পাদক ক্স লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাব্বেক সভাপতি মুহাম্মদ বেলাল আহমেদ, লন্ডন বাংলা প্রেস ক্লাবের সভাপতি এমদাদুল হোক চৌধুরী, বিসিএ’র সাবেক প্রেসিডেন্ট পাশা খন্দকার এমবিই, জালালাবাদ এসোসিয়েশন ইউকের সহ সভাপতি মোজাহিদ চৌধুরী ও আবুল কালাম আজাদ ছুটন, জালালাবাদ এসোসিয়েশন সৌদি আরবের সভাপতি আলহাজ্ব কাপ্তান হোসেন, বিসিএ’র সেক্রেটারি জেনারেল মিঠু চৌধুরী ও সাবেক সেক্রেটারী অলি খান এমবিই, বাংলাদেশ সেন্টারের প্রধান নির্বাহী মুস্তাফিজুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী শেখ ফারুক আহমদ, সাংবাদিক রহমত আলি, মওলানা আবদুল কুদ্দুস, মানিক মিয়া, জুবের লস্কর, সাংবাদিক এনাম চৌধুরী, মাহফুজ আহমদ, রয়েল রিজেন্সির পরিচালক আব্দুল বারি, জালালাবাদ এসোসিয়েশন ইউকের সহ সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরী, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, জালালাবাদ ইউকের সাংগঠনিক সম্পাদক জুবের আহমেদ, কার্য নির্বাহী সদস্য জাহাঙ্গীর খান, আব্দুল অদুদ দিপক, মারুফ আহমেদ, মো: দিলোয়ার হোসেন, শেখ ফারুক আহমেদ, দিলাল আহমেদ, সহ জালালাবাদ এসোসিয়েশন ও কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় এনামুল হক চৌধুরীর পরিবারের পক্ষ থেকে উনার ছেলে সর্বশেষ শারীরিক অবস্থা অবহিত করেন এবং পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন মাহবুবুল হক চৌধুরী।

এছাড়া জালালাবাদ এসোসিয়েশন ব্রাজিল, ফ্রান্স, আর্জেন্টিনা, বাহারাইন, ইতালি, গ্রীস, দুবাই, কাতার, মালয়েশিয়া থেকে জালালাবাদের প্রতিনিধিবৃন্দ দোয়া মাহফিলে অংশ নেন।

অনুষ্ঠানে করোনা আক্রান্ত ব্যক্তিদের আশু রোগ মুক্তি কামনা এবং যারা মৃত্যুবরণ করেছেন তাদের সবার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও বিশ্বের সকল করোনা আক্রান্তদের দ্রুত সুস্থতা কামনা করে মহান আল্লাহ তা’আলার দরবারে মোনাজাত করা হয় ।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin