মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:১০ পূর্বাহ্ন



এবারও বঙ্গভবনে ঈদের নামাজ পড়লেন রাষ্ট্রপতি

এবারও বঙ্গভবনে ঈদের নামাজ পড়লেন রাষ্ট্রপতি


শুভ প্রতিদিন ডেস্ক:
করোনাভাইরাস মহামারির মধ্যে স্বাস্থ্যবিধি মেন বঙ্গভবনের দরবার হলে ঈদুল আযহার নামাজ পড়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। শনিবার বঙ্গভবনের দরবার হলে তার পরিবারের সদস্যবৃন্দ এবং কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে ঈদের নামাজ পড়েন তিনি। করোনাভাইরাস মহামারির মধ্যে গত ঈদুল ফিতরের নামাজও তিনি দরবার হলে পড়েছেন।করোনাভাইরাস মহামারীর (কোভিড-১৯) কারণে জাতীয় ঈদগাহ ময়দানে সর্বস্তরের মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সচরাচর যে ঈদের নামাজ হয়ে থাকে তা বাতিল করা হয়। খবর : বাসসের

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন জানান, সকাল সাড়ে ৮টায় এই ঈদের জামাত অনুষ্ঠিত হয়। বঙ্গভবন জামে মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা সাইফুল কবির জামাত পরিচালনা করেন।

নামাজ শেষে বাংলাদেশের শান্তি, অগ্রগতি এবং দেশের জনগণের পাশাপাশি মুসলিম উম্মাহর কল্যাণে মহান রাব্বুল আলামিনের রহমত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
বিজ্ঞাপন

যারা মারাত্মক কভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গেছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং সেই সঙ্গে দেশ ও বিশ্বজুড়ে করোনা রোগীদের দ্রুত সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার, ১৯৭৫ সালের ১৫ আগস্টের ভয়াল রাতে অন্যান্য শহীদদের এবং যারা দেশের স্বার্থে বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে জীবন উৎসর্গ করেছেন বিশেষত একাত্তরের মুক্তিযুদ্ধে যারা শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে দোয়া করা হয়।

নামাজ শেষে রাষ্ট্রপতি হামিদ তার পরিবারের সদস্যদের সঙ্গে বঙ্গভবনে সময় কাটান। তবে, এবারে দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ, বিদেশি কূটনীতিক বা অতিথিদের উপস্থিতিতে আনুষ্ঠানিক শুভেচ্ছা বিনিময়ের কোনো আয়োজন ছিল না।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin