রবিবার, ২৫ Jul ২০২১, ০৩:৩৮ পূর্বাহ্ন

এবার করোনায় আক্রান্ত হলেন মাশরাফি ও নাফিস ইকবাল

এবার করোনায় আক্রান্ত হলেন মাশরাফি ও নাফিস ইকবাল


শেয়ার বোতাম এখানে

প্রতিদিন ডেস্ক:: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং জাতীয় দলের ক্রিকেটার মাশরাফী বিন মুর্তজা ও বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল। শনিবার (২০ জুন) তাদের পারিবারিক একটি সূত্র সংবাদমাধ্যমকে এ খবর নিশ্চিত করে।

জানাগেছে, এর আগে কদিন হলো কিছুটা জ্বরে ভুগছিলেন মাশরাফী। শরীরে জ্বর বেশ কয়েকদিন স্থায়ী হলে করোনা টেস্ট করান নড়াইল এক্সপ্রেস। বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ফোন ধরেননি তিনি। তবে, মাশরাফীর ঘনিষ্ঠ বন্ধু বাবলুর সাথে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন, একবার পরীক্ষায় ফলাফল পজিটিভ এসেছে। তবে নিশ্চিত হওয়ার জন্য আরেক দফা টেস্ট করানো হবে বলে জানান বাবলু। এর আগে মাশরাফী শাশুড়ী ও স্ত্রী সুমনা হক সুমির বড় বোন রিক্তা করোনায় পজিটিভ হন।

এদিকে, করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল। কয়েক দিন আগে প্রথমে জ্বর হয়েছিল নাফিস ইকবালের। পরে করোনা টেস্ট করানো হলে, রিপোর্ট পজিটিভ আসে।
করোনায় আক্রান্ত হলেও নাফিসের শারীরিকভাবে সুস্থ আছেন। চট্টগ্রাম নিজ বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার।

বাংলাদেশ জাতীয় দলের হয়ে ১১টি টেস্ট ও ১৬টি ওয়ানডে খেলেছেন নাফিস। দারুণ সম্ভাবনাময় হিসেবে বিবেচিত হলেও আন্তর্জাতিক অঙ্গনে দীর্ঘ হয়নি তার ক্যারিয়ার।

অন্যদিকে, শনিবার পর্যন্ত দেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ লাখ ৭ হাজার ৭৭৫ জন। মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৪২৫ জন। আক্রান্ত-মৃত্যুর অধিকাংশই ঢাকা ও চট্টগ্রাম বিভাগের।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin