রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০১:২৮ পূর্বাহ্ন



এবার পরিচ্ছন্নকর্মীকে পেটালেন ক্রিকেটার সাব্বির

এবার পরিচ্ছন্নকর্মীকে পেটালেন ক্রিকেটার সাব্বির


শুভ প্রতিদিন ডেস্ক:

রাজশাহী সিটি করপোরেশনের এক পরিচ্ছন্নকর্মীকে পিটিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্য সাব্বির রহমান। রবিবার বিকেল ৫টার দিকে নিজ মহল্লা রাজশাহী নগরীর বেলদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে সাব্বিরের বাড়ির সামনে ভ্যানে ময়লা তুলছিলেন বাদশা নামের রাসিকের এক পরিচ্ছন্নকর্মী। ওই সময় সাব্বির গাড়ি নিয়ে বাড়িতে ঢুকছিলেন। কিন্তু ভ্যানের কারণে ঢুকতে পারছিলেন না। তিনি বাদশাকে দ্রুত সরতে বলেন। তাতে কান দেননি বাদশা। এ নিয়ে দুজনই জড়িয়ে পড়েন বাকবিতণ্ডায়। পরে গাড়ি থেকে নেমেই সাব্বির চড়-থাপ্পর মারতে থাকেন বাদশাকে।

সাব্বিরকে না চিনে পরিচ্ছন্নকর্মীও উত্তেজিত হয়ে পড়লে টহলরত পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে পরিচ্ছন্নকর্মী বাদশা বিষয়টি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল-আযীমের কাছে গিয়ে অভিযোগ দেন। পরে কাউন্সিলর ওসিকে ফোন করে বিষয়টি মিমাংসা করে দিতে চান।

বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, সাব্বির রাসিকের ওই পরিচ্ছন্নতা কর্মীকে দু’একটা চড়-থাপ্পর মেরেছেন বলে শুনেছি। আমাদের টহল পুলিশ গিয়ে তাকে থামিয়েছে। স্থানীয়রাও বিষয়টি ফোন করে জানিয়েছেন। সিটি কর্পোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর বিষয়টি মিমাংসা করে দিতে চেয়েছেন।

এর আগে রাজশাহী বিভাগীয় স্টেডিয়ামে দর্শক পেটানোর অভিযোগে ছয় মাসের জন্য জাতীয় দল থেকে বহিষ্কার হয়েছিলেন ক্রিকেটার সাব্বির রহমান।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin