শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন


এবার মদন মোহনের শিক্ষার্থী কর্তৃক কিশোরীকে ধর্ষণের অভিযোগ

এবার মদন মোহনের শিক্ষার্থী কর্তৃক কিশোরীকে ধর্ষণের অভিযোগ


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেটে এবার মদন মোহন কলেজের শিক্ষার্থী কর্তৃক ১৩ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কিশোরীর মা সিলেট কতোয়ালী থানায় মদন মোহন কলেজের শিক্ষার্থী রাকিব হোসেন নিজুকে অভিযুক্ত করে অভিযোগ দাখিল করেছেন বলে কতোয়ালী থানার একটি সূত্র নিশ্চিত করেছে।

সিলেট কতোয়ালী থানায় দায়ের করা এজহার সূত্রে জানা গেছে সুনামগঞ্জের জাউয়া বাজারের আব্দুল কাইয়ুমের পুত্র বর্তমানের নগরীর দাড়িয়াপাড়া বাসিন্দা সিলেট মদন মোহন কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী রাকিব হোসেন নিজু বিয়ের প্রলোভন দেখিয়ে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণ করেছে। গত মঙ্গলবার নগরীর দাড়িয়াপাড়া, মেঘনা ১৪/৬ বাসার ছাদের ছাদের একটি কক্ষে নিয়ে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে।
কিশোরীকে ধর্ষণ করার পর সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালের ওসিসিতে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানা গেছে।

এ ঘটনার পর অভিযুক্ত রাকিব হোসেন নিজু পালিয়ে গেছে। কতোয়ালী থানা পুলিশ ঘটনার সত্যতা যাচাই করে অভিযোগটি মামলা হিসেবে গ্রহন করবে বলে জানা গেছে।

এ ব্যাপারে সিলেট নগরের ২ নং ওয়ার্ডের কাউন্সিলর বিক্রম কর সম্রাট বলেন, আমিও এরকম একটি অভিযোগ পেয়েছি। ঘটনাটি সম্ভবত ২/৩ আগে ঘটেছে। অভিযুক্ত কিশোর দাড়িয়াপাড়া এলকায় ভাড়া থাকে। আর কিশোরী নগরের আরেকটি এলাকায় থাকে।

তিনি বলেন, অভিযোগকারি কিশোরীর পরিবার আর্থিকভাবে তেমন স্বচ্ছল নয়, তাই দুদিন আগে ঘটনা ঘটলেও সম্ভবত সমঝোতার চেষ্টা করা হয়েছিলো। আবার তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো বলেও একটি পক্ষ দাবি করেছে। যদিও কোনো কিছুই এখন পর্যন্ত আমি নিশ্চিত নই।

সম্রাট বলেন, অভিযুক্ত কিশোর ছাত্রলীগের মিছিল-মিটিংয়ে যায় বলে শুনেছি। এখন তো সবাই-ই ছাত্রলীগ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin