বুধবার, ১২ মে ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন

এবার হুইপ পুত্র শারুনের বিরুদ্ধে মুনিয়াকে হত্যার অভিযোগে মামলা

এবার হুইপ পুত্র শারুনের বিরুদ্ধে মুনিয়াকে হত্যার অভিযোগে মামলা


শেয়ার বোতাম এখানে
  • 12
    Shares

শুভ প্রতিদিন ডেস্কঃ

সরকারদলীয় হুইপ ও চট্টগ্রামের সংসদ সদস্য সামশুল হক চৌধুরীর ছেলে নাজমুল চৌধুরী শারুনের বিরুদ্ধে কলেজ শিক্ষার্থী মোসারাত জাহান মুনিয়াকে হত্যার অভিযোগে মামলার আবেদন করেছেন তার ভাই আশিকুর রহমান।

রবিবার (২ মে) দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভুইয়ার আদালতে এ আবেদন করেন তিনি।

এর আগে সকালে সংশ্লিষ্ট আদালতে অভিযোগপত্র দাখিল করেন তিনি। পরে আদালত বাদীর জবানবন্দি রেকর্ড করে নথি পর্যালোচনা করে পরে আদেশ দেবেন বলে জানান।

চট্টগ্রামের ব্যাংক কর্মকর্তা আবদুল মোরশেদ চৌধুরীর আত্মহত্যার ঘটনায় এই শারুনের বিরুদ্ধে অভিযোগ রয়েছে বলে এর আগে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে।

এদিকে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে শারুনের সঙ্গে মুনিয়ার কিছু কথোপকথনের স্ক্রিনশট ছড়িয়ে পরে। এর সূত্র ধরে শারুনকে জিজ্ঞাসাবাদও করে আইনশৃঙ্খলা বাহিনী। এরই মধ্যে মোসারাত জাহান মুনিয়ার আত্নহত্যার ঘটনায় সরকারদলীয় হুইপ ও চট্টগ্রামের সংসদ সদস্য সামশুল হক চৌধুরীর ছেলে শারুন চৌধুরীকে অভিযুক্ত করে আদালতে হত্যার অভিযোগ এনে মামলার আবেদন করলেন মুনিয়ার বড় ভাই।

গত ২৬ এপ্রিল সন্ধ্যায় গুলশানের একটি ফ্ল্যাট থেকে মুনিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ওইদিন রাতেই মুনিয়ার বড় বোন বাদী হয়ে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে একমাত্র আসামি করে আত্মহত্যার প্ররোচনার মামলা করেন।

এ বিষয়ে শারুন গণমাধ্যমকে ওই সূত্রের ব্যাপারে কিছু না বললেও এর সত্যতা নিশ্চিত করে বলেন, একটি সূত্র মুনিয়ার সঙ্গে কথোপকথনের প্রতি ইঙ্গিত দিয়ে জানতে চেয়েছে, তিনি মোসারাতকে চেনেন কি না? শারুন জানিয়েছেন, মুনিয়ার সঙ্গে তার পরিচয় ছিল। গত বছর সে ফেসবুকে তার সঙ্গে যোগাযোগ করে।

তবে ফেসবুকে তার সঙ্গে কথোপকথনের যে স্ক্রিনশট ছড়ানো হচ্ছে সেগুলো মিথ্যা দাবি করে শারুন বলেন, সত্য-মিথ্যা যাচাইয়ে এই কথোপকথনগুলোর ফরেনসিক পরীক্ষা-নিরীক্ষা করা দরকার।



শেয়ার বোতাম এখানে
  • 12
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin