সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন


এমপির গাড়িতে হামলার ঘটনায় যুবলীগ সভাপতি দবির দুই দিনের রিমান্ডে

এমপির গাড়িতে হামলার ঘটনায় যুবলীগ সভাপতি দবির দুই দিনের রিমান্ডে


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:

স্থানীয় এমপি ও গণফোরাম নেতা মোকাব্বির খানের গাড়িতে হামলার ঘটনায় গ্রেপ্তার হওয়া বিশ্বনাথের দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দবির মিয়ার (৩৫) রিমান্ড ঞ্জুর করেছে আদালত। সোমবার (১৭ আগষ্ট) দুপুরে সিলেটের জুডিসিয়াল মেজিষ্ট্রেট আদালতে মামলার শুনানী শেষে ওই আদালতের বিচারক কাঁকন দে তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। আর আদালতে রিমান্ড মঞ্জুরের পরপরই ওইদিন বিকেলে যুবলীগ নেতা দবিরকে বিশ্বনাথ থানায় রিমান্ডে আনা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলা তদন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তি। তিনি বলেন, গত শনিবার আদালতে যুবলীগ নেতা দবির মিয়ার তিন দিনের রিমান্ড প্রার্থনা করলে সোমবার দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে গত ১০ আগষ্ট সোমবার সিলেটের বিশ্বনাথ উপজেলার মাসিক আইন শৃংখলা কমিটির সভায় যোগদান করতে গেলে স্থানীয় এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা করা হয়। ওইদিন সকাল সাড়ে ১১টায় উপজেলা বিআরডিবি মিলনায়তনের গেটে গাড়িযোগে (ঢাকা মেট্রো-চ- ১৬১০৩২) প্রবেশ করা মাত্রই তার গাড়িতে জুতা নিক্ষেপ করে দৃর্বৃত্তরা। এতে তাকে বহনকারী গাড়ির সামনের কিছু অংশরে গ্লাস ফেটে যায়।

ঘটনার পরদিন ১১ আগষ্ট মঙ্গলবার রাতে এমপির এপিএস অসিত রঞ্জন দেব বাদী হয়ে বিশ্বনাথ থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেন, (মামলা নং ১০)। ওইদিন রাতে হাবড়া বাজার থেকে গ্রেপ্তার করা হয় মিয়াজানের গাঁওয়ের বাসিন্দা দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দবির মিয়াকে।

এদিকে দ্রুত বিচার আইনে দায়ের করা ওই মামলায় দবির ছাড়াও আওয়ামী লীগ ও যুবলীগের আরও ৪জনের নাম উল্লেখসহ আরও ২৫/৩০জনকে জ্ঞাতনামা আসামি করা হয়েছে। তবে, কেবল দবির ছাড়া এখনও ওই মামলার আর কোন আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin