বুধবার, ১৬ Jun ২০২১, ১০:৪৪ অপরাহ্ন

এমসি কলেজে গণধর্ষণের ঘটনায় তদন্ত কমিটি : দুই নিরাপত্তারক্ষীকে অব্যাহতি

এমসি কলেজে গণধর্ষণের ঘটনায় তদন্ত কমিটি : দুই নিরাপত্তারক্ষীকে অব্যাহতি


শেয়ার বোতাম এখানে
  • 31
    Shares

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেট মুরারী চাঁদ (এমসি) কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে কলেজ কর্তৃপক্ষ। কলেজের গনিত বিভাগের প্রধান অধ্যাপক আনোয়ার হোসেন চৌধুরীকে প্রধান করে ৩ সদস্যের এই তদন্ত কমিটি গঠন করা হয়।

এছাড়া ধর্ষণের ঘটনায় কলেজের ছাত্রাবাসের একজন নিরাপত্তারক্ষী ও প্রধান ফটকের একজন নিরাপত্তারক্ষীকে অব্যাহতি দেয়া হয়েছে।

এসব তথ্য জানিয়ে এমসি কলেজের অধ্যক্ষ অধ্যক্ষ সালেহ আহমদ বলেন, তদন্ত কমিটিকে দ্রুততম সময়ের মধ্যে তদন্ত রিপোর্ট দিতে বলা হয়েছে। ধর্ষূণের ঘটনায় অভিযুক্ত এক শিক্ষার্থীর ছাত্রাবাসের সিট বরাদ্ধ বাতিল করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে, ধর্ষণের শিকার তরুণীর ডিএনএ টেস্টের নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম চৌধুরী। অভিযোগকারীকে আদালতে হাজির করে জবানবন্দি নেওয়া হতে পারে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত এমসি কলেজের হোস্টেলে এক তরুণীকে গণধর্ষণ করে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী।

স্থানীয়রা জানান, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ধর্ষিত তরুণী তার স্বামীকে নিয়ে সিলেটের এমসি কলেজের ঘুরতে আসেন। এসময় ছাত্রলীগের ৫/৬ জন নেতাকর্মী তাদের জিম্মি করে ছাত্রাবাসে নিয়ে আসে। সেখানে দুজনকে মারধরের পর তরুণীকে ধর্ষণ করে।

খবর পেয়ে পুলিশ এসে ওই দম্পতিকে উদ্ধার করে। পরে তরুণীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-ষ্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

এঘটনায় শনিবার সকালে ছাত্রলীগের ৬ নেতাকর্মীর নাম উল্লেখ করে ৯ জনের বিরুদ্ধে মামলা করেন ধর্ষিতার স্বামী। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।


শেয়ার বোতাম এখানে
  • 31
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin