বুধবার, ১৬ Jun ২০২১, ১১:১৮ অপরাহ্ন

এমসি কলেজে তরুণীকে গণধর্ষণের প্রতিবাদে ও ধর্ষকদের দ্রুত গ্রেফতারের দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন

এমসি কলেজে তরুণীকে গণধর্ষণের প্রতিবাদে ও ধর্ষকদের দ্রুত গ্রেফতারের দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন


শেয়ার বোতাম এখানে
  • 51
    Shares

সুনামগঞ্জ প্রতিনিধি:

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজে তরুণীকে গণধর্ষণ ও দেশব্যাপী নারী নির্যাতনের প্রতিবাদে ও ধর্ষকদের দ্রুত গ্রেফতারের দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে শহরের আলফাত উদ্দিন স্কয়ারে ধর্ষণ ও নির্যাতন বিরুধী জনগণের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় নানা শ্রেণীপেশার লোক মাননববন্ধনে অংশ নেন।

ছাত্রলীগ নেতা মিন্টু চৌধুরীর সঞ্চলনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ মহিলা পরিষদের সভাপতি গৌরি রাণী ভট্টাচার্য, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সুব্রত সরকার, জেলা যুব ইউনিয়ন নেতা আবু তাহের মিয়া, জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক আসাদ মনি, গণমাধ্যমকর্মী শামস সামীম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা সিলেটে ঘুরতে গিয়ে এক নারীকে কয়েকজন ছাত্রলীগ নেতা গণধর্ষণ করা হয়েছে। নারীদের আজ নিরাপত্তা নেই। দেশের বিভিন্ন জায়গা ধর্ষণ ও নির্যাতন করা হচ্ছে এসব বন্ধ করতে হবে। আমরা সরকারের কাছে দাবি জানাবো দ্রুত যেন দেশব্যাপী সকল ধর্ষণ ও নারী নির্যাতনকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হয়।

এদিকে দুপুরে এই ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা রবিউল হাসানকে গ্রেফতার করতে তার নিজ গ্রামের বাড়ি জেলার দিরাই উপজেলার জগদল গ্রামে অভিযান চালায় দিরাই থানা পুলিশ। রবিউল হাসান উপজেলার জগদল ইউনিয়নের বড়নগদীপুর গ্রামের বাসিন্দা। সে সিলেট জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রণজিৎ সরকার বলয়ের ছাত্রলীগ নেতা ও এমসি কলেজ শাখা ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’র সভাপতি। তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী।
বিষয়টি নিশ্চিত করেছেন দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম। তিনি জানান, রবিউলের বিষয়টি আমলে নিয়ে তাকে গ্রেফতারের চেষ্টা করছি। সে এলাকায় এসে থাকলে তাকে গেস্খফতার করা হবে।

প্রসঙ্গত, ২৫ সেপ্টেম্বর শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে সিলেট এমসি কলেজের হোস্টেলে এক তরুণীকে গুধর্ষণ করেছে মহানগর ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীরা।


শেয়ার বোতাম এখানে
  • 51
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin